রাজশাহীতে অপহরণকৃত কিশোরীকে উদ্ধার করলো পিবিআই
প্রকাশ : ০১ মার্চ ২০২৪, ২১:৫৮
রাজশাহীতে অপহরণকৃত কিশোরীকে উদ্ধার করলো পিবিআই
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) রাজশাহীর অভিযানে ভিকটিম উদ্ধার হয়েছে।


১ মার্চ, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর বর্ণালি এলাকা থেকে বড়বনগ্রামের এনামুল হক মিঠুর মেয়ে আয়েশা আক্তার মিম (১৯) কে উদ্ধার করেন তারা।


মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, রাজশাহীর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল (১) গিয়ে ভিকটিমের বাবা এনামুল হক মিঠু অপহরণ মামলা দায়ের করেন। পরবর্তীতে আদালত পিবিআই রাজশাহীকে তদন্তের নির্দেশ প্রদান করেন।


এরই প্রেক্ষিতে পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার, অ্যাডিশনাল আইজিপি, বিপিএম (বার), পিপিএম, এর নির্দেশনা মোতাবেক পিবিআই রাজশাহীর ইউনিট ইনচার্জ মনিরুল ইসলাম, পুলিশ সুপার (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) এর তত্ত্ববধানে পুলিশ পরিদর্শক আব্দুল মান্নানের নেতৃত্বে এসআই এস.এম তারিকুজ্জামান, এসআই শিমুল কুমার দাস, এএসআই আব্দুর রাকিব, এএসআই নাইমুল হকসহ পুলিশ সদস্য বিকাশ, ফিরোজ, মতিন এবং নারী সোনালি বানু চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা শেষে গোপন তথ্যের ভিত্তিতে দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী নগরীর বর্ণালি এলাকা থেকে ভিকটিম মিম কে উদ্ধার করেন।


পিবিআই রাজশাহীর ইউনিট ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, ভিকটিমের বাবার দায়েরকৃত সিআর মামলা নং ১৫/২৪ (পবা), তাং-১১/০২/২৪ ইং সংক্রান্ত আমরা অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধার করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে মেডিকেল পরীক্ষার জন্য প্রেরণ করেছি।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com