নোয়াখালীতে বাড়ির সীমানায় ময়লা ফেলা নিয়ে ঝঘড়া, নিহত ১
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১৮
নোয়াখালীতে বাড়ির সীমানায় ময়লা ফেলা নিয়ে ঝঘড়া, নিহত ১
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সেনবাগ উপজেলায় বাড়ির সীমানায় ময়লা ফেলা ও জমাট থাকা ময়লা পানিকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে খুরশিদ আলম (৬১) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত খুরশীদ আলম উপজেলার বালিয়াকান্দি গ্রামের মৃত মকবুল আহমদের ছেলে।


২৭ ফেব্রুয়ারি, মঙ্গলবার সকালে উপজেলার বীজবাগ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বালিয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।


এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ।


আটককৃতরা হলেন, উপজেলার বীজবাগ ইউনিয়নের দক্ষিণ বালিয়াকান্দি গ্রামের কবির আহমেদ মাস্টার বাড়ির মো.শহীদুল্লাহ (৬৫), তার ছেলে মো. অলিউল্লাহ ওরফে শিমুল (৩০) ও ফোরকানের নেছা (৩৩)।


প্রত্যক্ষদর্শী খাজা মাইন উদ্দিন জানায়, সোমবার (২৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতের কোন এক সময় শহীদ উল্লার ছেলেরা তাদের টয়লেট পরিষ্কার করে ওই ময়লাগুলো নিহত খুরশিদ আলমের বসতঘরের কাছাকাছি ফেলে। এরপর মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে খুরশিদ আলম দুর্গন্ধ পেয়ে ঘরের বাহিরে গিয়ে ময়লা দেখে বকাঝকা শুরু করলে এই নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর একপর্যায়ে শহীদ উল্লাহ ও তার ছেলে সোহাগ, সুমন, হিমেল বাবু একত্রিত হয়ে খুরশিদ আলমের পরিবারের ওপর হামলা চালায়। এতে লাঠির আঘাতে খুরশিদ আলম ঘটনাস্থলেই মারা যায়।


পরে খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।


এঘটনায় নিহতের ছেলে পলাশ বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছে।


এব্যাপারে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যার ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/ইকবাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com