পাংশায় দুই পেশাদার খুনি অস্ত্রসহ গ্রেফতার
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১১
পাংশায় দুই পেশাদার খুনি অস্ত্রসহ গ্রেফতার
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর পাংশা থানা এলাকা থেকে অস্ত্র-গুলি ও ককটেলসহ দুই পেশাদার খুনিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা টাকার বিনিময়ে মানুষ খুন করে বলে স্বীকার করেছে।


২৬ ফেব্রুয়ারি, সোমবার দুপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম।


গ্রেফতারকৃতরা হলেন, পাংশা থানা এলাকার কুঠিমালিয়াট পশ্চিমপাড়ার মৃত কাদের মন্ডলের ছেলে মো. কফিল উদ্দিন (২৭) ও কুঠিমালিয়াট মধ্যপাড়ার মো. আবু বক্কর সিদ্দিকের ছেলে শাওন (২২)।


অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, দুবাই থেকে টাকার বিনিময়ে স্ত্রী রোজিনাকে হত্যা করায় স্বামী লিটন শেখ। গত (২৩ ফেব্রুয়ারি) রাতে হত্যার সাথে জড়িত মো. শিহাব শেখকে (৪৫) গ্রেফতার করে পাংশা থানা পুলিশ। শিহাবকে জিজ্ঞাসাবাদে সে জানায়, কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী পাংশা এলাকায় চুক্তির মাধ্যমে খুন করার জন্য অবস্থান করছে। সুযোগ বুঝে কয়েক দিনের মধ্যে তারা একাধিক ব্যক্তিকে খুন করবে।


এমন চাঞ্চল্যকর তথ্যের ভিত্তিতে, পাংশা থানার ওসি স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে এসআই তারিকুল ইসলাম কুঠিমালিয়াট নাছিমা বেগমের বাড়িতে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্যে নাছিমা বেগমের পরিত্যক্ত টিনের ঘরের ভিতর থেকে দুইটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান ৪ টি তাজা গুলি ও ৬ টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়।


জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে পূর্ব শত্রুতার কারণে তারা আলাল ও মনিরুল ইসলাম নামে দুই জন ব্যক্তিকে হত্যা করার সুযোগ খুঁজছিল। হত্যার কাজে ব্যবহারের জন্য অস্ত্র-গুলি ও গুলি করার পর ভীতি সৃষ্টি করার জন্য ককটেল বোমা আনা হয়।


এসময় সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদারসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।


বিবার্তা/মিঠুন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com