লামায় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২১
লামায় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবান জেলার লামা উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।


২৫ ফেব্রুয়ারি, রবিবার সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, বান্দরবান ৩০০নং আসনের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং।


এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, বান্দরবান পৌরসভার মেয়র মো. শামসুল ইসলাম, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, বান্দরবান জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর ও ফাতেমা পারুল, সহকারী পুলিশ সুপার মো. নুরুল আনোয়ার, থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শামীম শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কী রাণী দাশ, প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রিয়দর্শী বড়ুয়া বিশেষ অতিথি ছিলেন।


এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছাচিংপ্রু মার্মা, সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল ‘পাহাড়ের কথা’ এর প্রকাশক প্রদীপ কান্তি দাশ, উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, সরকারি দপ্তরের প্রধানগণ প্রমুখ।


সভায় ভূমি বিরোধ নিরসন, অবৈধভাবে পাথর, বালু উত্তোলন ও পাহাড় কাটার বিষয় সহ সার্বিক আইন শৃঙ্খলার উপর আলোচনার পর প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


এর আগে লামা পৌর শহরের ময়লা ও বর্জ্য বহনের জন্য পৌর মেয়র মো. জহিরুল ইসলামকে ১টি ডাম্পার গাড়ি সহ চাবি হস্তান্তর করেন, সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং।


বিবার্তা/আরমান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com