প্রবাসী স্বামীর পরিকল্পনায় স্ত্রীকে হত্যা, গ্রেফতার ১
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ২০:২৮
প্রবাসী স্বামীর পরিকল্পনায় স্ত্রীকে হত্যা, গ্রেফতার ১
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর পাংশার চাঞ্চল্যকর দুবাই প্রবাসীর স্ত্রী রোজিনা ওরফে আরজিনা (৩০) হত্যার ঘটনায় মো. শিহাব শেখ (৪৫) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।


২৪ ফেব্রুয়ারি, শনিবার বিকেলে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।


আসামি শিহাব শেখ পাংশা উপজেলার বাজেয়াপ্ত বাগলী গ্রামের হেকমত আলী শেখের ছেলে। সে এলাকায় মাদককারবারি ও ছিনতাইকারী হিসেবে পরিচিত।


মামলা সূত্র, স্থানীয়দের বরাত ও আসামির দেওয়া প্রাথমিক তথ্যের ভিত্তিতে পুলিশ জানায়, নিহত রোজিনার স্বামী লিটন শেখ (৩৪) দুবাই প্রবাসী। রোজিনা তার ছেলে রাসেল শেখ (১২) ও মেয়ে রাকাকে (০৬) নিয়ে পাট্টায় স্বামীর বাড়িতে থাকতেন।


গত ৮ ফেব্রুয়ারি রাতে আসামিরা রোজিনাকে ডেকে নিয়ে হত্যা করে। পরে তার লাশ পাশের একটি বাঁশ বাগানে ফেলে পালিয়ে যায়। সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ এসে লাশ উদ্ধার করে।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার শিহাব শেখ জানিয়েছেন, তারা দুই লাখ টাকার বিনিময়ে নিহতের স্বামী লিটন শেখ (৩৪) দুবাই প্রবাসীর সাথে চুক্তি করেন। পরে ঘটনার সময় রোজিনার স্বামী ফোনে তাকে জানান, বাইরে প্রয়োজনে কিছু লোক এসেছেন- তিনি যেন গিয়ে কথা বলেন। স্বামীর কথায় বের হন রোজিনা। এসময় হত্যাকারীরা তাকে ঘটনাস্থলে নিয়ে যায় এবং ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে লাশ ফেলে চলে যায়।


মরদেহ উদ্ধারের ঘটনায় নিহতের বাবা কালুখালী উপজেলার কুমরীরাণী গ্রামের মো. আবজাল খাঁ (৫৪) বাদি হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে গত ১০ ফেব্রুয়ারি পাংশা থানায় মামলা দায়ের করেন।


মামলার পর পুলিশ প্রযুক্তির সহায়তায় শিহাব শেখকে গ্রেফতার করে। অন্যদের গ্রেফতারেও অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।


বিবার্তা/মিঠুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com