সিরাজগঞ্জে চোর চক্রের ১০ নারী আটক
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৬
সিরাজগঞ্জে চোর চক্রের ১০ নারী আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নারী চোর ও ছিনতাই চক্রের ১০ সদস্যকে আটক করেছে মডেল থানা পুলিশ। বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান ব্যাংক, বীমা ও হাট-বাজারের বিভিন্ন স্থানে চুরি করে আসছিল এই নারী সিন্ডিকেট চক্রটি।


২৪ ফেব্রুয়ারি, শনিবার সকালে ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে উল্লাপাড়া পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোর ও ছিনতাই চক্রের ১০ নারী সদস্যকে আটক করে পুলিশ। এর আগে ভুক্তভোগী আছমা খাতুন এ ব্যাপারে থানায় একটি চুরি মামলা করেন।


আটককৃতরা হলেন বুলবুলি খাতুন ওরফে টুটু (৪৫), রূপালী খাতুন (৪০), মোছা: রূপালী (২৫), মোর্শেদা খাতুন (৩০), রাবেয়া খাতুন (২১), শাবনুর খাতুন (২০), আনোয়ারা খাতুন (২০), আঞ্জু খাতুন (৩৫), নাছিমা খাতুন (২৭) ও রিক্তা খাতুন (১৪)। এরা সবাই জামালপুর জেলার ইসলামপুর, পাবনা ও কুষ্টিয়া জেলার বাসিন্দা।


প্রেস বিফ্রিংয়ে উল্লাপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার অমৃত সুত্রধর জানান, দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় এই নারী চক্রটি এলাকার বিভিন্ন ব্যাংক ও বীমাসহ আর্থিক প্রতিষ্ঠান, বাসাবাড়ি ও হাট-বাজারের বিভিন্ন স্থানে চুরি ও ছিনতাই করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া পৌর শহরের বিভিন্ন স্পট থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এ সময় পুলিশ তাদের কাছ থেকে নগদ ১২ হাজার টাকা ও কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করে।


তিনি আরো জানান, আটকরা ছদ্মবেশে সংঘবদ্ধ হয়ে গ্রাহক সেজে বিভিন্ন ব্যাংকে ভিড় জমিয়ে গ্রাহকের উঠানো টাকা কৌশলে মানিব্যাগ ও ভেনেটিব্যাগ থেকে তুলে নিয়ে পালিয়ে যায়। এরা সবাই উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল এলাকায় ভাসমান অবস্থায় ভাড়াটে ঘরে বসবাস করে আসছিল।


বিবার্তা/কাইয়ুম/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com