ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুতের ট্রান্সফরমার চুরির ঘটনায় গ্রেফতার ৪
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩০
ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুতের ট্রান্সফরমার চুরির ঘটনায় গ্রেফতার ৪
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুতের ট্রান্সফরমার চুরির ঘটনায় চোর চক্রের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।


২৪ ফেব্রুয়ারি, শনিবার সকালে উপজেলার ইসলামাবাদ গোগদ এলাকায় চুরির ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন হাতেনাতে আটক করে চারজনকে পুলিশের কাছে দেয়। পুলিশ মামলা করে তাদের গ্রেফতার দেখায়।


চোর চক্রের চারজন হলেন, সরাইল সদরের তারেক মিয়া, দামাউড়া এলাকার মো. শিপন মিয়া, অরুয়াইল এলাকার হাবিব মিয়া ও নাসিরনগর এলাকার চাতলপাড় এলাকার সাদেক মিয়া।


সরাইল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে বলেন, ঢাকা-সিলেট হাইওয়ের পাশে ইসলামাবাদ গোগদ গ্রামের পিডিবির গ্রাহকদের জন্য সেচ প্রকল্পের ট্রান্সমিটার বসানো হয়েছে। চোর চক্রের সদস্যরা শনিবার রাত ৩টার দিকে হাইওয়ের পাশে পিকআপ গাড়িতে করে আসে। রাস্তার পাশের ট্রান্সমিটারটি খুলতে শুরু করে। এ সময় স্থানীয় কয়েকজন টের পেয়ে চোরদের চারদিকে ঘেরাও করেন। তারপর ‘চোর’ বলে চিৎকার করতে থাকেন।


ওসি জানান, চিৎকার শুনে হাইওয়েতে চলা গাড়ি থেকে লোকজন নেমে এসে পুলিশকে সহযোগিতা করে চার চোরকে ধরতে, কিন্তু ওই সময় চোর চক্রের অন্য সদস্যরা পিকআপ নিয়ে দ্রুত ওই জায়গা থেকে চলে যায়।


তিনি আরও বলেন, ‘চার চোরকে স্থানীয় কয়েকজন হাতেনাতে আটক করে। তারপর পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসার পরে তাদের বিরুদ্ধে মামলা করা হয়। আসামিদের আদালতে পাঠানো হবে।’


বিবার্তা/আকঞ্জি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com