চুয়াডাঙ্গায় কারাবন্দি আসামির মৃত্যু
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১৩
চুয়াডাঙ্গায় কারাবন্দি আসামির মৃত্যু
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় চুরি মামলায় কারাগারে থাকা মিঠু মিয়া (৪০) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।


মৃত মিঠু জেলার দামুড়হুদা উপজেলার হোগলডাঙ্গা গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে। প‌রিবা‌রের দা‌বি মি‌থ্যে চু‌রির অপবা‌দে গণ‌পিটু‌নি নির্যাত‌নের কার‌ণে মিঠু মারা‌ গে‌ছে। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক দোষীদের শা‌স্তি চাই।


চুয়াডাঙ্গা কারাগারের জেলার ফখর উদ্দিন বলেন, চুরি মামলায় মিঠু মিয়াকে গত শনিবার কারাগারে পাঠায় আদালত। মঙ্গলবার রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন মিঠু মিয়া। রাত ১১টার দিকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টায় মারা যান তিনি।


তিনি আরও জানান, মিঠু মিয়ার বুকে ব্যথা ছাড়াও কিডনির সমস্যা ছিল বলে জানিয়েছেন চিকিৎসক। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের পর তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির জানান, গত ১৬ ফেব্রুয়ারি রাতে ভ্যান চুরির অপরাধে স্থানীয়রা মিঠু মিয়া নামের এক ব্যক্তিকে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে। পরদিন সকালে তাকে চুরির মামলায় আদালতে প্রেরণ করা হয়।


মিঠুর পরিবারের সদস্যরা জানান, মিঠু রাজ মি‌স্ত্রির কাজ কর‌ত। ঘটনার রা‌তে মিঠু রাস্তায় হাঁট‌তে হাঁট‌তে মোবাই‌লে কথা বল‌ছিল। একপর্যায়ে গ্রা‌মের শেষ পাড়ার ক‌য়েকজন তা‌কে ধ‌রে বেধড়ক মার‌পিট ক‌রে ও রাস্তায় ফে‌লে সর্বাঙ্গে চটকায়।


প‌রে তা‌কে ভ‌গিরথপুর গ্রা‌মের ইকতার মেম্বারের বা‌ড়ি আট‌কে রা‌খে। সংবাদ পে‌য়ে আমরা মেম্বা‌রের বাড়ি‌তে গে‌লে মিঠুর সা‌থে আমা‌দের দেখা কর‌তে কথা বল‌তে দেয়‌নি। প‌রে তা‌কে ভ‌গিরথপুর ক্যাম্প‌ পু‌লি‌শের কা‌ছে দেয়া হয়।


মিঠু‌কে ক্যা‌ম্পে দেয়ার পর দুলাভাই সোহরাব হো‌সেন তার সা‌থে দেখা করে। এ সময় মিঠুর কান ও নাক দি‌য়ে রক্ত পানি ঝর‌ছিল ব‌লে জানান তিনি।


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আল ইমরান জুয়েল জানান, মঙ্গলবার রাত সা‌ড়ে ১১টার দি‌কে জেলা কারাগা‌রের পুলিশ সদস্যরা এক কয়েদিকে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের পুরুষ মে‌ডি‌সিন ওয়া‌র্ডে ভর্তির পরে চিকিৎসাধিন অবস্থায় ঘণ্টাখানেক পর তার মৃত্যু হয়। তার লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/আসিম/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com