বোয়ালমারীতে পূর্ব বিরোধের জেরে সংঘর্ষে আহত ৭
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩৪
বোয়ালমারীতে পূর্ব বিরোধের জেরে সংঘর্ষে আহত ৭
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে পূর্ব বিরোধের জের ধরে দুপক্ষের সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ৩ জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ভাংচুরকৃত ৩টি মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে।


মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সৈয়দপুর বাজারে এ ঘটনা ঘটে।


এ ব্যাপারে আহত সাবেক সেনা সদস্য সৈয়দপুর গ্রামের মো. শফিকুল ইসলাম জানান, সৈয়দপুর বাজারে আমার ব্যবসা প্রতিষ্ঠানের পেছনে গত ১৭ ফেব্রুয়ারি সন্ধ্যার পর চালিনগর গ্রামের তরিকুলসহ ৩/৪ জন যুবক নেশাদ্রব্য সেবনের উদ্দেশ্যে আসে। তখন আমি তাদেরকে সেখান থেকে চলে যেতে বললে তারা আমাকে মারধর করে কপাল ফাটিয়ে দেয়। তাৎক্ষণিক পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনার রেশ ধরে গত ২০ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে চালিনগর গ্রামের তরিকুল মোল্যার নেতৃত্বে কয়েকজন দুর্বৃত্ত শফিকুলের উপর আবারো আক্রমণ করে। এসময় স্থানীয় লোকজনের পাল্টা আক্রোমণে উভয়পক্ষের ৭ জন আহত হয়।


আহতরা হলেন রামনগর গ্রামের বাবলু ঠাকুর, চালিনগর গ্রামের মামুন ঠাকুর, জায়েদ আলী ঠাকুর, সৈয়দপুর গ্রামের মতিন মোল্যা, রমিস শেখ, ফরিদ শেখ, মিলন শেখ। আহত ৭জনকে বোয়ালমারী ও মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ৫ জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এর মধ্যে অবস্থার অবনতি হওয়ায় ওই রাতেই মামুন ঠাকুর ও বাবলু ঠাকুরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।


এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মো. মজিবর রহমান বলেন, ঘটনার সংবাদ পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। সৈয়দপুর বাজার থেকে ভাংচুরকৃত ৩টি মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এখন পর্যন্ত কোনো পক্ষই লিখিত অভিযোগ দেয়নি।


বিবার্তামিলু/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com