ব্রাহ্মণবাড়িয়ায়
পূর্ব বিরোধের জেরে দফায় দফায় সংঘর্ষ, আহত অন্তত ২৫
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৫
পূর্ব বিরোধের জেরে দফায় দফায় সংঘর্ষ, আহত অন্তত ২৫
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই ইউনিয়নের কালিসীমা গ্রামের দুই গ্রুপের পূর্ব বিরোধের জেরে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত ও অর্ধশত বাড়িঘরে ভাঙচুর হয়েছে।


১৭ ফেব্রুয়ারি, শনিবার রাত থেকে ১৮ ফেব্রুয়ারি, রবিবার দুপুর পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ চলে।


আহতদের মধ্যে মামুন (৩৮),সম্রাট (১৬), মনির (৪০), রামিম (২০), সাকিব (২০), বাছির মিয়া (৫১), সোহেল (৪০), তাজিম (১০), সাগর (২৪), আশিক (৩২), রোকসানা (৫০) ও আলম (৩৪) ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।


খোঁজ নিয়ে জানা যায়, সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা গ্রামে খানিবাড়ি গোষ্ঠী ও সিরাজ আলী বাড়ির গোষ্ঠী মিলে একটি এবং দোলা বাড়ি গোষ্ঠী নামের আকেটি গ্রুপ রয়েছে। একটি গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন জেলা পরিষদ সদস্য বাবুল মিয়া। অপরটির নেতৃত্বে রয়েছেন ইউপি মেম্বার আরজু মিয়া। এ দুই গ্রুপে সাবেক ও বর্তমান চেয়ারম্যানরাও রয়েছেন। তাদের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল।


পূর্ব বিরোধের জেরে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে একটি তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ চলে। এসময় প্রায় অর্ধশতাধিক বাড়িঘর ভাঙচুর এবং বেশ কয়েকটি বাড়ি লুটপাট করা হয়। এ ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছেন।


সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, এ ঘটনায় ১৪ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com