আবেদা খানম গার্লস স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৩
আবেদা খানম গার্লস স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল সদর উপজেলার বাণিজ্যিক এলাকা করটিয়া আবেদা খানম গার্লস হাই স্কুল অ্যান্ড কলেজে ৮৩ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।


১৭ ফেব্রুয়ারি, শনিবার সকাল ১০টায় পবিত্র কোরআন তেলাওয়াত ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়।


অনুষ্ঠানে প্রধানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল সদর আসনের সাংসদ আলহাজ ছানোয়ার হোসেন। উদ্বোধক ছিলেন, টাঙ্গাইল সদর উপজেলার নির্বাহী অফিসার হাসান-বিন-মুহাম্মদ আলী।


আবেদা খানম গার্লস স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য মৌলভি মোর্শেদ আলী খান পন্নী, বিশিষ্ট বিজ্ঞানী ও বন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ড. ইঞ্জিনিয়ার মো.খালেকুজ্জামান, জেলা শিক্ষা অফিসার রেবেকা সুলতানা, করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চৌধুরী মজনু প্রমুখ।


এছাড়াও বিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য আশিষ কুমার রায়, গভর্নিং বডির সদস্য ও করটিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এমদাদুল হক এনামুল উপস্থিত ছিলেন।


প্রধান অতিথি বেলুন, ফেস্টুন ও কবুতর উড়ানোর পাশাপাশি মশাল জ্বালিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।


অনুষ্ঠানের পর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ খলিলুর রহমান অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বিভিন্ন অর্জন তুলে ধরেন। এরপর শুরু হয় অনুষ্ঠানের মূল আকর্ষণ ক্রীড়া প্রতিযোগিতা ও মিউজিক্যাল ডিসপ্লে।


শিক্ষার্থীরা বিভিন্ন দলে বিভক্ত হয়ে ক্রীড়া প্রতিযোগিতায় যোগ দেয়। ক্রীড়া প্রতিযোগিতার, শিক্ষার্থীরা দেশের ইতিহাস ও সংস্কৃতিকে তুলে ধরে একটি চমৎকার মিউজিক্যাল প্রদর্শনীর মাধ্যমে।


এরপর যেমন খুশি তেমন সাজো,গভর্নিং বডির সদস্য,অভিভাবক-শিক্ষক ক্রীড়া ইভেন্ট এবং শিক্ষার্থীদের অন্যান্য ক্রীড়া ইভেন্ট উপস্থিত সকলের মাঝে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি করে। ডিসপ্লে পরিচালনার দায়িত্বে ছিলেন, প্রভাষক মো.রেজাউল করিম ও মানস চক্রবতী। ক্রীড়া পরিচালনার দায়িত্বে ছিলেন,নাজমুন নাহার খানম।


প্রধান অতিথি বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং শিক্ষামূলক বক্তব্য রাখেন।


তিনি তার বক্তব্যে শিক্ষার্থীদের অসাধারণ উপস্থাপনার প্রশংসা করে তার অনুভূতি প্রকাশ করেন।


তিনি এই প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদেরকে ভবিষ্যতে আবেদা খানম স্কুল অ্যান্ড কলেজের সুনাম ধরে রাখার আহ্বান জানান। বক্তৃতা শেষে সভাপতি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা- ২০২৪ এর সমাপ্তি ঘোষণা করেন।


অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, আবেদা খানম গার্লস হাই স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক মোহাম্মদ সোহেল রানা ও সিনিয়র শিক্ষক মাসুদা সুলতানা।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com