জাতির পিতার সমাধিতে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৮
জাতির পিতার সমাধিতে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পুনঃ নিয়োগপ্রাপ্ত প্রধান প্রকৌশলী জনাব মো. দেলোয়ার হোসেন মজুমদার। আগামী ২ বছরের জন্য তাকে এই অধিদপ্তরের প্রধান প্রকৌশলী হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে।


১৭ ফেব্রুয়ারি, শনিবার দুপুর সাড়ে ১২ এ উপলক্ষ্যে তিনি জাতির পিতার সমাধিসৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং সুরা ফাতেহা পাঠ করে জাতির পিতা এবং ১৫ আগস্টে শাহাদাৎবরণকারী জাতির পিতার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।


এসময় তিনি মহান আল্লাহর নিকট জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। শ্রদ্ধা নিবেদনকালে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পরিচালক, উপপরিচালক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলীগণসহ এ অধিদপ্তরের বিভিন্ন সার্ভিস অ্যাসোসিয়েশন এর নেতৃবৃন্দ ও অন্যান্য কর্মকর্তা, কর্মচারীগণ উপস্থিত ছিলেন।


পরবর্তীতে প্রধান প্রকৌশলী জনাব মো. দেলোয়ার হোসেন মজুমদার তাকে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়ে দেশের সেবা করার সুযোগ দানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। এরপর জাতির পিতার সমাধি সৌধে সংরক্ষিত মন্তব্য বইতে স্বাক্ষর করেন।


বিবার্তা/সঞ্জয়/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com