পিরোজপুরে ছাত্রলীগ নেতার রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪৯
পিরোজপুরে ছাত্রলীগ নেতার রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে মো. রাজু শেখ (২৫) নামের এক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতসহ হাতের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া অপর এক হামলায় মো: ছগির হাওলাদার (৩২) নামে এক যুবকের বাম পা বিচ্ছিন্ন করে দিয়েছে।


এ ঘটনায় ভুক্তভোগীদের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। ওই পৃথক ঘটনায় থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।


জেলার নাজিরপুরে পূর্ব শত্রুতার জেরে মো. রাজু শেখ (২৫) নামের এক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতসহ হাতের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর আহত ওই ছাত্রলীগ নেতা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


ঘটনাটি ঘটেছে ১৪ ফেব্রুয়ারি, বুধবার সন্ধ্যায় উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রামনগর শেখমাটিয়া সড়কের হান্নান সর্দারের বাড়ির সামনে।


আহত রাজু শেখ স্থানীয় শেখমাটিয়া গ্রামের সিদ্দিকুর রহমান শেখের ছেলে ও শেখমাটিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।


ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই এলাকার মো. লুৎফর রহমান শেখ (৫৫)কে গ্রেফতার করেছেন।


থানা পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ওই দিন সন্ধ্যার আগে রাজু শেখ নিজ বাড়ির দিকে যাওয়ার সময় পূর্ব শত্রুতার জেরে একই এলাকার হাফিজ শেখ ও পিতা রব শেখ রাজুকে হত্যার উদ্দেশে ছুরিকাঘাত করে ও ডান হাতের রগ কেটে দেয়।


নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মুনিয়া জামান বলেন, তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে।


নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনায় আহতর পিতা বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। একজনকে গ্রেফতার করা হয়েছে।


অপরদিকে জেলার ইন্দুরকানীতে মো: ছগির হাওলাদার (৩২) নামে এক যুবকের বাম পা বিছিন্নের ঘটনায় দুই জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।


১৪ ফেব্রুয়ারি, বুধবার রাতে আহত ছগিরের বড় ভাই আ: জলিল হাওলাদার বাদী হয়ে অভিযুক্ত দুই জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।


মামলার আসামিরা হলেন, উপজেলার পত্তাশী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত মো.শামসুল হক হাওলাদারের ছেলে মো: কামরুল ইসলাম (৩৫) ও তার স্ত্রী নার্গিস আক্তার (২৭)।


মামলার এক দিন আগে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে ছগির হাওলাদার তার ব্যবসার পাওনা টাকা কামরুলের কাছে চাইলে কামরুল উত্তেজিত হয়ে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি ভাবে ছগিরের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে।


কোপে ছগিরের বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়। আহত ছগির উপজেলার রামচন্দ্রপুর গ্রামের ফজলুল হক হাওলাদারের ছেলে।


ইন্দুরকানী থানার ওসি মো: কামরুজ্জামান তালুকদার জানান, ছগির হাওলাদারকে কুপিয়ে জখমের ঘটনায় দুই জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত কামরুল ইসলাম ও তার স্ত্রী নার্গিস আক্তারকে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।


বিবার্তা/তাওহীদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com