তুরাগে নির্মানাধীন ভবনের ৮ তলা থেকে পরে নির্মাণ শ্রমিকের মৃত্যু
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০২
তুরাগে নির্মানাধীন ভবনের ৮ তলা থেকে পরে নির্মাণ শ্রমিকের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর তুরাগ রানাভোলা এলাকার একটি নির্মাণাধীন ১০ তলা ভবনের ৮ তলা থেকে পড়ে মোহাম্মদ নাসিম নামে ৩২ বছর বয়সী এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।


১৪ ফেব্রুয়ারি, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে তার সহকর্মীরা তাকে চিকিৎসার জন্য উত্তরা বাংলাদেশ মেডিকেলে নিয়ে যান, সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা পৌনে ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মী আবুল কাশেম জানান, আজ বিকেলের দিকে উত্তরা রানাভোলা তুরাগ এলাকার একটি নির্মাণাধীন ভবনের ৮ তলায় রোপস দিয়ে (ক্রেন) নিচ থেকে বাঁশের খুঁটি উপরে তোলার সময় অসাবধানতাবশত সে নিচে পড়ে যায়। পরে আমরা স্থানীয় হাসপাতাল নিয়ে যাই সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


নিহত নাসিম চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার নিচধনী গ্রামের সুলতান মিয়ার ছেলে। বর্তমানে তুরাগ নির্মানাধীন ব্যারাকেই থাকতেন তিনি। তিন ভাইয়ের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, তুরাগ এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক নির্মান শ্রমিক ঢামেকে মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com