টেকনাফে প্রকাশ্যে ফাঁকা গুলি ছুড়ে স্কুলছাত্রকে অপহরণ
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ২০:০০
টেকনাফে প্রকাশ্যে ফাঁকা গুলি ছুড়ে স্কুলছাত্রকে অপহরণ
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার টেকনাফে ফের অপহরণের শিকার হয়েছে স্কুল ছাত্র আবদুল আমিন (১৭)। আব্দুল আমিন টেকনাফ বাহারছড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড মাথাভাঙা এলাকার মুক্তার আহমদের পুত্র।


সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে বাহারছড়া ইউনিয়নের মাথাভাঙ্গা পাহাড়ের পাদদেশে পানের বরজে কাজ করার সময় এ ঘটনা ঘটে।


অপহৃত আব্দুল আমিন টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের মারিশবনিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।


স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, আব্দুল আমিন গতকাল সোমবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় মাথাভাঙা পাহাড়ের পাদদেশের পান বরজে পরিবারের সদস্য সহ কাজ করতে যায়। সে পাহাড়ে ওত পেতে থাকা সন্ত্রাসীরা আব্দুল আমিনকে অস্ত্র ঠেকিয়ে অপহরণ করে গহিন পাহাড়ের দিকে নিয়ে গেছে।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বাহারছড়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য ফরিদ উল্লাহ জানান, সোমবার সকালে মা-বাবা ভাই-বোনসহ আব্দুল আমিন পানের বরজে কাজ করতে যান। পানবরজে কাজ করার সময় আমিন পরিবারের অন্যান্য সদস্য থেকে কিছু দূর আলাদা হলে আকস্মিক মুখোশধারী কিছু লোক তাকে অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে গহিন পাহাড়ের নিয়ে যায়।


তার চিৎকার শুনে তার পিতা-মাথা ও আশপাশের লোকজন জড়ো হয়ে ধাওয়া করার চেষ্টা করলে অপহরণকারীরা কয়েক রাউন্ড ফাঁকাগুলি ছুড়ে, অতঃপর আব্দুল আমিনকে গহিন পাহাড়ের দিকে নিয়ে চলে যেতে সক্ষম হয়। আমিন এখনও উদ্ধার হয়নি। তবে সন্ত্রাসীদের পক্ষ থেকে কোনো ধরনের মুক্তিপণ দাবি করার খবর পাওয়া যায়নি।


ঘটনার বিষয়ে বাহারছড়া পুলিশ ফাঁড়িতে ফোন করা হলে জানায়, শিক্ষার্থী অপহরণের খবর পেয়ে পুলিশের তরফ থেকে উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।


বিবার্তা/পুণ্য বর্ধন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com