পিরোজপুরে একাধিক মামলার আসামি নাজমুল গ্রেফতার
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩১
পিরোজপুরে একাধিক মামলার আসামি নাজমুল গ্রেফতার
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে আলোচিত প্রতারক এহ্সান গ্রুপের একাধিক মামলার আসামি নাজমুল ইসলাম খানকে গ্রেফতার করেছে পিরোজপুর থানা পুলিশ।


সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে পিরোজপুর সদরের খলিসাখালী এলাকা থেকে সদর থানা পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করে।


জানা গেছে নাজমুল এহসান গ্রুপের ১৭ হাজার কোটি টাকা অর্থ আত্মসাৎ ও চেক জালিয়াতিসহ একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি। সে এহ্সান গ্রুপের অফিস সহকারী ছিলেন।


গ্রেফতারে তথ্য নিশ্চিত করে সদর থানার ওসি মো. আসিকুজ্জামান বলেন, একাধিক প্রতারণা মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি নাজমুল ইসলাম খান দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে অভিযান চালিয়ে পুলিশের একটি টিম গ্রেফতার করে। সসকালে আসামি নাজমুলকে জেলা আদালতে প্রেরণ করি।


উল্লেখ্য, পিরোজপুরে এহসান রিয়েল এস্টেট এন্ড বিল্ডার্স লিমিটেড এর চেয়ারম্যান রাগীব আহ্সান ও তার (তিন) ভাই, স্ত্রী সালমা আহ্সানসহ পিতা আ. রব ও চাচাতো ভাই-নাজমুল ইসলামের বিরুদ্ধে গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে পিরোজপুর আদালতে ও পিরোজপুর সদর থানা সহ বিভিন্ন জেলায় একাধিক মামলা চলমান রয়েছে। ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে শরিয়াহভিত্তিক সুদমুক্ত বিনিয়োগের ধারণা প্রচার করতেন রাগীব আহসান। এভাবে ধর্মকে পুঁজি করে ২০০৮ সাল থেকে এ পর্যন্ত ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে রাগীবের মালিকানাধীন এহসান গ্রুপের এমডি মাওলানা রাগীব।


এছাড়া পিরোজপুর, বাগেরহাট, গোপালগঞ্জ, খুলনা, ঝালকাঠিসহ আশপাশের বিভিন্ন জেলার লাখো গ্রাহকের কাছ থেকে প্রায় ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে এহসান গ্রুপ। ২০১০ সালে পিরোজপুর সদর উপজেলার খলিশাখালী এলাকায় এহসান রিয়েল এস্টেট অ্যান্ড বিল্ডার্স প্রতিষ্ঠা করা হয়। পরবর্তীতে প্রতিষ্ঠানটির নাম পরিবর্তিত হয়। সাথে ঠিকানা ও বদলায়।


বিবার্তা/তাওহিদুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com