শিরোনাম
সোনাইমুড়িতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক
প্রকাশ : ২১ মার্চ ২০১৭, ০৯:৩৮
সোনাইমুড়িতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় দাম্পত্য কলহের জেরে পিংকি আক্তার পপি (১৮) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তার স্বামী জাকের হোসেন জাবেদকে (২১) আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।


নিহত গৃহবধূ উপজেলার চাষীরহাট ইউনিয়নের জাহানাবাদ গ্রামের মৃত সিরাজুল ইসলামের মেয়ে ও একই ইউনিয়নের পোরকরা গ্রামের জাকির হোসেন জাবেদের স্ত্রী। সে চার মাসের গর্ভবতী ছিলেন। আটক জাকির একই ইউনিয়নের পোরকরা গ্রামের বড় বাড়ির দুলাল হোসেনের ছেলে।


পপির ছোট ভাই মো. ইউসুফ বলেন, ছয় মাস আগে পপির সাথে স্থানীয় পোরকরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন জাকিরের প্রেমের সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের পর পপি জানতে পারে তার স্বামী জাবেদ আগে আরো দুটি বিয়ে করেছিল। এ নিয়ে কয়েক মাস ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল।


এর জেরে সোমবার দুপুরে জাবেদ মোবাইলে পপিকে স্কুলের পেছনের একটি পরিত্যাক্ত বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে সে আমার বোনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এসময় তার চিৎকারে এলাকাবাসী ছুটে যায়। জাবেদ পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করে তারা। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই পপির মৃত্যু হয়।


পরে সোনাইমুড়ি থানায় জানানো হলে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। এ বিষয়ে আমরা সোনাইমুড়ি থানায় একটি লিখিত অভিযোগ করেছি।


সোনাইমুড়ি থানার ওসি ইসমাঈল মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/সুমন/জেমি/নিশি


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com