গুরুদাসপুরে আন্তঃপ্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩১
গুরুদাসপুরে আন্তঃপ্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া ও  সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে দুই দিন ব্যাপী আন্তঃপ্রাথমিক বিদ্যালয়ের ইউনিয়ন পর্যায়ের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষ হয়েছে।


রবিবার (১১ ফেব্রুয়ারি) একযোগে উপজেলার ৬টি ইউনিয়ন ও পৌরসভায় ওই প্রতিযোগিতা শুরু হয়। প্রথমদিন ক্রীড়া ও আজ ছিল সমাপনী ও পুরস্কার বিতরণ।


জানা গেছে, রবিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় চাঁচকৈড় খলিফাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওই প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন। উপস্থিত ছিলেন শিক্ষা কর্মকর্তা মো.জোনাব আলী।


আজ সহকারী শিক্ষা অফিসার শাহাদৎ হোসেনের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণ করেন মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার। এসময় ওয়ার্ড কাউন্সিলর ফরিদুল ইসলাম, রিপোর্টার্স ক্লাবের সভাপতি শিক্ষাবিদ সাজেদুর রহমান সাজ্জাদ, ভেন্যু প্রধান ও খলিফা পাড়া স.প্রা.বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামসহ পৌরসদরের ১০টি বিদ্যালয়ের বাছাইকৃত প্রতিযোগী, শিক্ষক, অভিভাবক, সুধীজন, সাংবাদিক উপস্থিত ছিলেন।


প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন,‘আজকের শিশুরাই স্মার্ট বাংলাদেশ নির্মাণে ভূমিকা রাখবে। তাদের মাধ্যমেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আরও বিকশিত হবে। তার জন্য প্রতিটি শিশুকে সুশিক্ষা ও প্রযুক্তির জ্ঞানার্জন করতে হবে। শিশুদের আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় দক্ষ জনশক্তিতে পরিণত করতে শিক্ষক অভিভাবকদের আরও মনোযোগী হতে হবে।’


বিবার্তা/জনি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com