টেকনাফে অস্ত্রসহ আরসা দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩৫
টেকনাফে অস্ত্রসহ আরসা দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফ থানাধীন উনচিপ্রাং এলাকা থেকে মো. ইসলাম (৩৩) নামে ১১টি অস্ত্র ও ডাকাতি মামলা এবং ৭টি ওয়ারেন্টভুক্ত পলাতক আরসা ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।


গ্রেফতারকৃত ব্যক্তি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং ২২ নং ক্যাম্পের, ব্লক ডি-৪ এর বাসিন্দা রশিদ আহাম্মেদের ছেলে।


কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান, শনিবার রাতে ১১টি অস্ত্র ও ডাকাতি মামলা এবং ৭টি ওয়ারেন্টভুক্ত পলাতক দুর্ধর্ষ আরসা ডাকাত মো. ইসলামকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজারের গোয়েন্দা তৎপরতা চলমান থাকে।


একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টেকনাফ থানাধীন উনচিপ্রাং এলাকায় অভিযান পরিচালনা করে মো. ইসলামকে গ্রেফতার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মো. ইসলাম ১১টি অস্ত্র ও ডাকাতি মামলা এবং ৭টি ওয়ারেন্টভুক্ত আসামি। সে এ যাবৎ পর্যন্ত আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল বলে জানায়।


তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামি সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com