ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশ হত্যার আসামি গ্রেফতার
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:১৭
ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশ হত্যার আসামি গ্রেফতার
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভোটকেন্দ্র পাহাড়ায় থাকা এক গ্রাম পুলিশ সদস্য হত্যার মূল আসামী মুক্তার হোসেনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।


শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় রাজবাড়ী পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।


গ্রেফতারকৃত হত্যাকারী মুক্তার হোসেন ফরিদপুরের মধুখালি উপজেলার ঝাউকাঠি এলাকার আজিজ শেখের ছেলে।


পুলিশ সুপার বলেন, ঘটনার দিন রাতে নিহত গ্রাম পুলিশ সদস্য রনজিৎ কুমার দে ভোটকেন্দ্রের বাইরে গেলে হত্যাকারী মুক্তার হোসেন ও তার অন্য দুই সদস্যকে ব্যাটারি চালিত ইজিবাইকে তিনটি ছাগল নিয়ে যেতে দেখে। তবে তারা গ্রাম পুলিশ সদস্যকে ১০ হাজার টাকা দিতে চায়। যাতে সে চুরির বিষয়টি অন্য কাউকে না জানায়। তবে গ্রাম পুলিশ সদস্য তাদের কথায় রাজি না হয়ে বিষয়টি পুলিশকে জানাতে চায়। তখন এক চোর অন্য সহযোগীদের গ্রাম পুলিশ সদস্যকে ধরতে বলে। পরে গ্রাম পুলিশ সদস্যকে গলায় মাফলার পেঁচিয়ে হত্যা করে পালিয়ে যায়। চুরি করা ৩ টি ছাগলের মধ্যে ১টি ছাগল ও চুরির কাজে ব্যবহৃত ইজিবাইক উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা স্বীকার করেছে আসামি মুক্তার হোসেন।


উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যখন বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ভোটকেন্দ্র আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছিলো তখন ভোট কেন্দ্রে নিরাপত্তায় পাহারার দায়িত্ব দেওয়া হয় গ্রাম পুলিশ সদস্যদের উপর। এর মধ্যেই নির্বাচনের আগের রাতে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পাহাড়ায় থাকা অবস্থায় গ্রাম পুলিশ সদস্য রনজিৎ কুমার দে কে হত্যা করে দুর্বৃত্তরা।


বিবার্তা/মিঠুন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com