নরসিংদীতে অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার
নগদ টাকাসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার
প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫১
নরসিংদীতে অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে এবং লুণ্ঠিত নগদ টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করেছে।


৫ ফেব্রুয়ারি, সোমবার সকালে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এ তথ্য প্রদান করেন।


পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এর নির্দেশে গত রবিবার নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ বিভিন্ন স্থানে দিনব্যাপী ঝটিকা অভিযান চালিয়ে ডাকাতদের অস্ত্রসহ গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে লুণ্ঠিত নগদ ৫ লাখ ২৩ হাজার ৫ শত টাকা, সাড়ে ১৭ গ্রাম স্বর্ণ এবং ডাকাতির কাজে ব্যবহৃত ১টি সক্রিয় পাইপগান, ৪ রাউন্ড গুলি ও ১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো, রায়পুরা উপজেলার বটতলী খামারপাড়া গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে শেখ ফরিদ (৩৫), একই উপজেলার দড়ি বালুয়াকান্দি গ্রামের চাঁন মিয়ার ছেলে মোক্তার হোসেন (৪৪), চড় আাড়ালিয়া গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে আল আমিন (২৯), শিবপুর উপজেলার নৌকাঘাটা এলাকার মৃত রাজু মিয়ার ছেলে আবুল কাশেম (৪২), সদর উপজেলার চম্পকনগর গ্রামের আ. রহিমের ছেলে নুরুল ইসলাম (২৯), একই উপজেলার বকশালীপর গ্রামের মৃত আয়নাল মিয়ার ছেলে রাজিব (২২) ও পলাশ উপজেলার বাটপাড়া দিঘিরপাড় গ্রামের সাধন চন্দ্র সূত্রধরের ছেলে শিপন সূত্রধর।


পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজ রহমান জানান, গত ২৬ জানুয়ারি শিবপুর থানাধীন যশোর বাজারের দেবালেরটেক গ্রামের মেজবাহ উদ্দিন মেজুর বাড়িতে রাত আনুমানিক ৩টায় ১০/১২ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল বাড়ির গ্রিল কেটে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে লোকজনকে জিম্মি করে আলমারির ভিতর রক্ষিত ১৯ লাখ টাকা, ১৬ ভরি স্বর্ণালংকার সহ প্রায় ৫৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।


এ ঘটনার পরপরই আমি ঘটনাস্থল পরিদর্শন করে আসামিদের দ্রুত গ্রেফতারের বিষয়ে নির্দেশ প্রদান করি। পরে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) অণির্বান চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) মেজবাহ উদ্দিন, জেলা গোয়েন্দা পুলিশ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার ও উপপরিদর্শক সাদেকুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির সাথে জড়িত ৬ জন ডাকাতদলের সদস্য ও ডাকাতির মালামাল ক্রয়কারী ১ জন সহ মোট ৭ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।


তিনি আরও জানান, এ ঘটনার সাথে সম্পৃক্ত বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/কামাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com