বোয়ালমারীতে এতিম শিক্ষার্থীদের মাঝে ছাগল ও অর্থ সহায়তা প্রদান
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৪, ১৮:৩৩
বোয়ালমারীতে এতিম শিক্ষার্থীদের মাঝে ছাগল ও অর্থ সহায়তা প্রদান
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে ১৫ জন এতিম শিক্ষার্থীকে স্বাবলম্বী করতে ছাগল ও নগদ অর্থ সহায়তা দিয়েছে আমাল ফাউন্ডেশন।


মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা ১১টার দিকে বোয়ালমারী উপজেলা পরিষদ প্রাঙ্গণে 'দারিদ্রের বিরুদ্ধে একতা' এই প্রতিপাদ্যেকে সামনে রেখে 'অরফান স্পন্সরশীপ প্রজেক্ট বাংলাদেশ-২০২৪' এর উদ্যোগে 'ওয়ান উম্মাহ'-এর আয়োজনে এই ছাগল ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।


সামাজিকভাবে সুবিধাবঞ্চিত এতিম ছেলে মেয়েদের অভিভাবকদের ক্ষমতায়নের জন্য যাকাত প্রকল্পের আওতায় প্রত্যেক সুবিধাভোগীকে একটি ছাগল ও নগদ বারো হাজার টাকা প্রদান করে আমাল ফাউন্ডেশন।


এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাগল ও অর্থ সহায়তা প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিৎ কুমার দাস, ময়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক মৃধা, পরমেশ্বরদী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মাতুব্বর, সাপ্তাহিক বোয়ালমারী বার্তা সম্পাদক ও প্রকাশক অ্যাড. কোরবান আলী, অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আকতার তপন, আমাল ফাউন্ডেশনের সিনিয়র অপারেশন ম্যানেজার কাজী নাসির আহমেদ প্রমুখ।


প্রাথমিকভাবে উপজেলার রূপাপাত ইউনিয়নের বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ের ৩ জন, বনমালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ জন এবং বনমালীপুর মাদ্রাসার ১০ জন এতিম শিক্ষার্থী এ সহায়তা পেয়েছেন।


বিবার্তা/মিলু/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com