নেছারাবাদে বর্তমান চেয়ারম্যানের হাতে সাবেক চেয়ারম্যান খুন
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৪, ১৭:৩৮
নেছারাবাদে বর্তমান চেয়ারম্যানের হাতে সাবেক চেয়ারম্যান খুন
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের নেছারাবাদে বর্তমান চেয়ারম্যানের হাতে সাবেক চেয়ারম্যান খুন হয়েছে। ৩০ জানুয়ারি, মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় কুড়িয়ানা বাজারে ওই ঘটনা ঘটে। নিহত শেখর সিকদার পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষায়ক সম্পাদক ছিলেন। আর হত্যাকারী মিঠুন হালদার একই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান।


অতিরিক্ত পুলিশ কমিশনার মুকিত হাসান ও সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) সাবিহা মেহবুবা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় স্বাধীন হালদার নামের একজনকে কুড়িয়ানা বাজার থেকে আটক করেছে পুলিশ।


ওই বাজারের ব্যবসায়ী সজল সিকদার বলেন, ঘটনার ১০ মিনিট আগে সাবেক চেয়ারম্যান শেখর সিকদারের দোকানে গিয়ে কুড়িয়ানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়ানুষ্ঠান দেখতে যাওয়ার জন্য বলেন বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার এবং শেখর সিকদারের কাছে ৫ লাখ টাকা দাবি করেন তিনি। শেখর সিকদার বলেন, কীসের টাকা! তখন গালিগালাজ শুরু করেন মিঠুন হালদার। শেখর সিকদার বলেন, টাকা লাগে দিবহানে এখন স্পোর্টস দেখতে চল। একথা বলার সঙ্গে সঙ্গে মিঠুন বলেন, শালারে শোয়ায়ে ফেল, তখন সঙ্গে থাকা পঙ্কজ ও শংকর চলা (কুড়ালে কাটা কাঠের ফালি) দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। আমি থামাতে গেলে আমাকেও বেদম পিটিয়ে আহত করেছে। এরপর শেখর সিকদার মাটিতে লুটিয়ে পড়েন।


পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নেছাবাবাদ উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রনি দত্ত জানান, এলাকায় অধিপত্য নিয়ে দুই চেয়ারম্যানের ভিতরে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল।


এ নিয়ে আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠুন হালদারের বক্তব্য নিতে বারবার ফোন করা হলেও কোনো সাড়া মেলেনি।


নেছারাবাদ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম সরোয়ার হোসেন জানান, এ ঘটনায় স্বাধীন হালদার নামে একজনকে কুড়িয়ানা বাজার থেকে আটক করা হয়েছে। মামলা দায়ের প্রস্তুতি চলছে। ‍


বিবার্তা/তাওহিদুল/রোমেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com