পিরোজপুরে জাসাসের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৪, ১২:৪৩
পিরোজপুরে জাসাসের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের জেলা জাসাসের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ২৮ জানুয়ারি, রবিবার সকালে জেলার টাউন ক্লাবের সামনে খুব সকালে জেলা প্রায় শতাধিক ছিন্নমূল পরিবারের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।


সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এই শীতবস্ত্র বিতরণ।


কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই এই শীতবস্ত্র বিতরণ করেন।


এ সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরদার কামরুজ্জামান চাঁন, জেলা জাসাস আহ্বায়ক জাহিদ হাসান, জেলা যুগ্ম আহ্বায়ক রিয়াজ মাহমুদ ও ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এস কে আল আমিন।


এসময় প্রধান অতিথি আলমগীর হোসেন বিএনপির চেয়ারর্পাসন খালেদা জিয়া রোগ মুক্তি কামনা ও বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনায় সকলকে দোয়া করার আহ্বান জানান।


তিনি বলেন, দেশের মানুষ আজ ঠিক মত তিনবেলা খেতে পারে না। দ্রব্যমূল্য দিন দিন মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে। নির্বাচনের নামে জনগণের সাথে তামাশা করে দেশের হাজার হাজার কোটি টাকা নষ্ট করে সরকার ক্ষমতায় আছে। বিএনপি এদেশের জনগণকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে তাদের দাবি আদায় করবে ইনশাআল্লাহ।


বিবার্তা/তাওহিদুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com