বান্দরবানে পর্যটকবাহী জিপ খাদে পড়ে ২ নারী পর্যটক নিহত
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ১৫:৩৬
বান্দরবানে পর্যটকবাহী জিপ খাদে পড়ে ২ নারী পর্যটক নিহত
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের রুমা উপজেলার কেউক্রাডং-দার্জিলিং পাড়ার মাঝামাঝি এলাকায় পর্যটকবাহী জিপ গাড়ি পাহাড়ের খাদে পড়ে দুই নারী পর্যটক নিহত হয়েছেন। আহত হ‌য়ে‌ছেন আরও ১০ জন।


২০ জানুয়ারি, শনিবার বেলা সাড়ে ১১ টায় রুমা-কেওক্রাডং সড়কের চিং‌ড়ি ঝি‌রি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- ঢাকার বাসিন্দা ডা. ফিরোজা খাতুন (৫০) ও জয়নব (২৪)। তবে দুর্ঘটনা কবলিত পর্যটকদের সবার বাড়ি মাগুরা বলে জানা গেছে।


স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ৪৫ জনের একটি পর্যটক দল বান্দরবান জিপ-মাইক্রোবাস স্টেশন থেকে পাঁচটি পর্যটকবাহী গাড়ি নিয়ে কেউক্রাডং ভ্রমণে যায়। শনিবার ফেরার পথে রুমা-কেউক্রাডং সড়কের চিং‌ড়ি ঝি‌রি এলাকায় আসলে একটি চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দুই নারী নিহত হন। এছাড়াও আহত হয়েছেন আরও দশজন।


বান্দররবান জিপ-মাইক্রো বাস মালিক সমিতির লাইনম্যান ফখরুল ইসলাম বলেন, গতকাল ৪৫ জনের একটি পর্যটকের দল বান্দরবান জিপ-মাইক্রোবাস জিপ স্টেশন থেকে ৫টি পর্যটকবাহী গাড়ি কেওক্রাডং ভ্রমণে গিয়ে ফেরার পথে আজ রুমা-কেওক্রাডং সড়কের রুমসংপাড়া ও দার্জিলিং পাড়ার মাঝামাঝি এলাকায় গেলে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে যায়। দুর্ঘটনায় দুইজন নিহত ও ১০ জন গুরুতর আহত হন এবং এই ঘটনায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে।


রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহাবুবুল হক জানান, দুর্ঘটনায় দুইজন নারী পর্যটক নিহত হয়েছেন এবং আহত পর্যটকদের উদ্ধারে পুলিশ, সেনাবাহিনী এবং ফায়ার সার্ভিস টিম কাজ করছে। আহতদের উদ্ধার করে রুমা হাসপাতাল এবং বান্দরবান সদর হাসপাতালে নেয়া হয়েছে।


এদিকে বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন বলেন, আহতদের উদ্ধার করে চিকিৎসার পাশাপাশি নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com