ঢাকাতে তামাই ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও বার্ষিক পিকনিক অনুষ্ঠিত
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ১৪:০১
ঢাকাতে তামাই ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও বার্ষিক পিকনিক অনুষ্ঠিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

‘একসাথে আগামী পথে’ এই স্লোগানকে সামনে রেখে ঢাকাতে তামাই ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ ও বার্ষিক পিকনিক অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (১৯ জানুয়ারী) উত্তরাস্থ বাংলাদেশ ক্লাবে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অংশগ্রহণ করে মোট ১৬টি দল। এর মধ্যে চূড়ান্ত পর্বের ফাইনালে উত্তীর্ণ হয় ২টি দল।


ব্যাডমিন্টন টুর্নামেন্টে তামাই ক্লাব লিমিটেডের সভাপতি রিশাদ মোর্শেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিজো গ্রুপের পরিচালক, (এইচ আর এন্ড এডমিন) ডেবিট জো। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তামাই ক্লাব লি: এর সাধারণ সম্পাদক এনামুল কবির রিফাত।


প্রধান অতিথি ডেবিট জ্যু টুর্নামেন্টের বিজয়ী ও রানার্সআপ দলকে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও নগদ অর্থের চেক প্রদান করেন। পুরস্কার বিতরণী শেষে র‍্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।


র‍্যাফেল ড্র এর আমেজ ও সুন্দর সাংস্কৃতিক পরিবেশনায় মুগ্ধ হন খেলোয়াড়, ক্লাবের সদস্যসহ দর্শকরা।


সিরাজগঞ্জের তামাই থেকে টুর্নামেন্ট ও পিকনিকে অংশগ্রহণ করে আলী হাসান ও আজরিন জানান, তামাই ক্লাবের ব্যাডমিন্ট টুর্নামেন্ট ও পিকনিক আয়োজন আমাদেরকে আনন্দিত করেছে। ভবিষ্যতে তামাই ক্লাব খেলাধুলা ও সামাজিক কর্মকাণ্ডে ভূমিকা রাখবে এমনটা প্রত্যাশা।


অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মহোদয়ের একান্ত সহকারী সচিব, তামাই ক্লাবের সভাপতি রিশাদ মোর্শেদ জানান, তামাই ক্লাব বিভিন্ন সময় তরুণদের খেলাধুলা ও শিক্ষামূলক কার্যক্রমের উদ্যোগ নিয়েছে। সেই ধারাবাহিকতায় এই আয়োজন। ভাতৃত্বের বন্ধনে তরুণদের এই মিলনমেলায় যুক্ত করতে পিকনিকের পাশাপাশি র‍্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামীতে তামাই ক্লাব লি: ‘তামাই উৎসব’ নামে বড় ইভেন্ট আয়োজন করবে।


প্রসঙ্গত, তামাই ক্লাব লিমিটেড ২০২০ সালে যাত্রা শুরুর পর থেকে বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রমের সাথে যুক্ত রয়েছে। খেলার মাধ্যমে তরুণদের উৎসাহ উদ্দীপনার পাশাপাশি মাদকমুক্ত সমাজ গড়তে তামাই ক্লাব লিমিটেড বদ্ধপরিকর।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com