জনদুর্ভোগ এড়াতে সড়ক পথে চট্টগ্রামে শিক্ষামন্ত্রী
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৪, ০৯:৫৬
জনদুর্ভোগ এড়াতে সড়ক পথে চট্টগ্রামে শিক্ষামন্ত্রী
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সরকারের মন্ত্রিসভায় পূর্ণমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকালে মন্ত্রণালয়ে অফিস শেষে সড়ক পথে চট্টগ্রামে নিজ বাড়িতে এসেছেন শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।


তবে জনদুর্ভোগ এড়াতে বিমানবন্দর বা রেল স্টেশনে সংবর্ধনা এবং ফুলেল শুভেচ্ছা ছাড়াই অনেকটা অনাড়ম্বর ভাবেই বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় চট্টগ্রামে নিজ বাড়িতে এসে পৌঁছেছেন শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।


কখন তিনি চট্টগ্রাম ফিরবেন নেতাকর্মীরা তাকে বরণ করে নেওয়ার অপেক্ষায় থাকলেও জনদুর্ভোগ এড়াতে অনেকটা নীরবেই বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় চট্টগ্রামে এসে পোঁছান শিক্ষামন্ত্রী।


এই বিষয়ে জানতে চাওয়া হলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, এই মুহূর্তে আমি কোন ধরনের ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান না করার জন্য সকলের প্রতি বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য চট্টগ্রামের সর্বসাধারণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছি। দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের সাথে পর্যায় ক্রমে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করে এলাকাবাসীর সমস্যার কথা শুনবো এবং সমস্যা সমূহ সমাধানের চেষ্টা করবো। উক্ত বিষয়ে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।


চট্টগ্রামে পোঁছেই তিনি সরাসরি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বাসায় যান, এর পরে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ এর চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ ডলফিন এর বাসায় যান সেইখানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক চসিক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন নবনিযুক্ত শিক্ষা মন্ত্রীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।


পরে তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম.রেজাউল করিম চৌধুরীর বাসভবনে গিয়ে সাক্ষাৎ করেন।


এই সময় শিক্ষামন্ত্রী সাথে ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, সম্পাদক মণ্ডলীর সদস্য শেখ ইফতেখার সাইমুন, চন্দন ধর, মশিউর রহমান, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম, কার্যকরী সদস্য কাউন্সিলর মো. জাবেদ, কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা বখতিয়ার উদ্দিন খান, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. সেলিম আকতার চৌধুরী, ৩৩নং ফিরিঙ্গীবাজার আওয়ামী লীগের সভাপতি স্বপন মজুমদার, সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন, নগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন, যুবনেতা ফারহান আহমেদ প্রমুখ।


শিক্ষামন্ত্রী শুক্রবার ১৯ জানুয়ারি জমিয়তুল ফালাহ জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করবেন এবং নামাজ পরবর্তী সর্বস্তরের জনগণ সাধারণের সাথে কুশল বিনিময় করবেন।


বিবার্তা/জাহেদ/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com