ব্রাহ্মণবাড়িয়ায় ফের ১২০ টি দেশীয় অস্ত্র উদ্ধার
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৪, ১৯:৩৭
ব্রাহ্মণবাড়িয়ায় ফের ১২০ টি দেশীয় অস্ত্র উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ছয়বাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে ১২০ টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।


১৭ জানুয়ারি, বুধবার সকালে ছয়বাড়িয়ার বিভিন্ন বাড়িতে অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন।


মডেল থানা সূত্রে জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সময়ে কোন ধরনের দাঙ্গা ও সহিংসতা না হয় সেজন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার দেশীয় অস্ত্র উদ্ধারের বিষয়ে সদর থানা পুলিশকে নির্দেশ দেন। তারপর পুলিশ ছয়বাড়িয়া গ্রামের বিভিন্ন বাড়িতে অভিযান চালিয়ে ১২০ টি দেশীয় অস্ত্র উদ্ধার করে।


এর আগে গত বুধবার (১০ জানুয়ারি) থেকে শনিবার (১৩ জানুয়ারি) দুপুর পর্যন্ত উপজেলার ২টি ইউনিয়নে ও জেলা শহরের একটি গ্রামের অভিযান চালিয়ে ১ হাজার ও নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়া গ্রামে অভিযান চালিয়ে আরও ২০০ দেশীয় অস্ত্র উদ্ধার করে সদর মডেল থানা পুলিশ।


উদ্ধার করা অস্ত্রের মধ্যে রয়েছে চল/টেঁটা, বল্লম, লাঠি, এককাট্টা, সুচালো রড, সুচালো বাঁশের কঞ্চি, চাপাতি, ধারালো দা, কাতরা, সড়কি, রামদা, বল্লম, ফলা।


সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, সদর উপজেলায় এ অভিযান অব্যাহত থাকবে। গ্রাম্য এলাকায় যাতে মারামারি-দাঙ্গা সৃষ্টি না হয়, শান্তিশৃঙ্খলা যাতে অটুট থাকে সেজন্য এ অভিযান নিয়মিত চলবে। যাদের বাড়িতে অপ্রয়োজনীয় দেশি অস্ত্র মিলবে, তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা হবে।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com