পল্টনে আবাসিক হোটেল থেকে প্রকৌশলীর মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৪, ১১:৪৬
পল্টনে আবাসিক হোটেল থেকে প্রকৌশলীর মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর নয়াপল্টনের দ্যা ক্যাপিটাল আবাসিক হোটেল থেকে মো: আব্বাসউদ্দীন (৫৫) নামে বিআইডব্লিউটিসির এক নির্বাহী প্রকৌশলীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিনগত রাত ১২টার দিকে পল্টন থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো: কামরুল ইসলাম জানান, নিহত আব্বাস উদ্দিন চট্টগ্রাম সদরঘাটের বিআইডব্লিউটিসির নির্বাহী প্রকৌশলী ছিলেন। তিনি ১৩ জানুয়ারি চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন। ওই দিনই তিনি নয়াপল্টনের ভিআইপি রোডের আবাসিক হোটেল দ্যা ক্যাপিটালের ৩০৪ নম্বর কক্ষে অবস্থান করেন।


হোটেল মালিকের বরাত দিয়ে তিনি আরও বলেন, মঙ্গলবার দুপুরের দিকে তিনি হোটেল ছেড়ে যাওয়ার কথা। তার কোনো সাড়াশব্দ না পাওয়ায় তার মুঠোফোনে যোগাযোগ করে ব্যর্থ হওয়ায়,পরে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দেন। পরে আমারা রাত ১২টার দিকে হোটেল কক্ষের দরজা ভেঙে বাথরুমে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখি তাকে।


প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থ জনিত কারণে তার মৃত্যু হতে পারে। তবুও ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যেতে পারে বলে জানান পুলিশের এস আই।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com