কলমাকান্দায় সিএনজি-অটোরিকশার ধাক্কায় নারী নিহত
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪, ১৮:৫১
কলমাকান্দায় সিএনজি-অটোরিকশার ধাক্কায় নারী নিহত
নেত্রকোণা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোণার কলমাকান্দায় সিএনজি চালিত অটোরিকশায় ধাক্কায় সখিনা (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই নারীর আড়াই বছর বয়সী কন্যা সন্তান আহত হয়।


১৪ জানুয়ারি, রবিবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত সখিনা কলমাকান্দা সদর ইউনিয়নের খাসপাড়া গ্রামের মৃত ইঞ্জিল মিয়ার মেয়ে ও সুকন মিয়ার স্ত্রী।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় মেয়েকে নিয়ে কোথাও যাওয়ার জন্য বের হন সখিনা। পথে কলমাকান্দা-ঠাকুরাকোণা সড়কে বাহাদুরকান্দা নামক স্থানে দ্রুতি গতির সিএনজি অটোরিকশা তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে সখিনা গুরুতর আহত হন। কিছুটা আহত হয় তার মেয়ে সুলতানা। স্থানীয়রা তাদের উদ্ধার করে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করেন। তবে সখিনা অজ্ঞান থাকার তাদের পরিচয় শনাক্ত করা যায়নি। পরে রবিবার দুপুরের দিকে তার পরিচয় শনাক্তের পর স্বজনেরা উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রওনা হয়। কিন্তু কিছু দূর গিয়েই মারা যান সখিনা। আর তার কন্যা সুলতানা চিকিৎসার পর কিছুটা সুস্থ হয়েছে।


কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফুল হক বলেন, পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। পরিবারের লোকজন ময়নাতদন্তের জন্য রাজি নয়। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেওয়া হবে। এ ঘটনায় তাদের উচিত হবে মামলার অভিযোগ দেওয়া। অন্ধকারে ঘটনা ঘটিয়ে দ্রুত চলে যাওয়ায় ওই সিএনজি অটোরিকশাটিকে এখনও শনাক্ত করা যায়নি। তবে শনাক্তের চেষ্টা অব্যাহত আছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com