ফেনীতে চোরাইকৃত ২৪ লাখ টাকাসহ গ্রেফতার ১
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪, ১৭:২৫
ফেনীতে চোরাইকৃত ২৪ লাখ টাকাসহ গ্রেফতার ১
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীতে চোরাইকৃত ২৪ লাখ ১০ হাজার টাকাসহ মোহাম্মদ সুমন (৩০) নামে এক রাইডারকে গ্রেফতার করেছে পুলিশ। তথ্য প্রযুক্তি ও ম্যানুয়াল সোর্সিংয়ের মাধ্যমে এক স্বর্ণ ব্যবসায়ীর চুরি হওয়া এ টাকা উদ্ধার করে ফেনী মডেল থানা পুলিশ।


১৪ জানুয়ারি, রবিবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা।


সংবাদ সম্মেলনে তিনি জানান, গত দুই জানুয়ারি চট্টগ্রামের ভূজপুর থানার কাজীরহাট বাজারের মল্লিকা জুয়েলার্সের ম্যানেজার কার্তিক চন্দ্র ঘোষ একই এলাকার মো. সুমন ও তার ব্যবহৃত মোটরসাইকেল ভাড়া যোগে ফেনী বড় বাজারের গোপাল পট্টিতে আসেন। পরবর্তীতে ফেনী বড় বাজারের দুটি দোকানে ৩০ লাখ টাকার স্বর্ণ বিক্রি করে একটি ব্যাগে ভর্তি করে। টাকার মালিক ব্যাগ রেখে স্বর্ণ দোকানে রেখে আসা ফোন নিতে গেলে মোটরসাইকেল রাইডার টাকা নিয়ে সটকে পড়েন।


১১ জানুয়ারি থানায় মামলা করেন কার্তিক ঘোষা। তথ্য প্রযুক্তি ও ম্যানুয়াল সোর্স কাজে লাগিয়ে চুরি হওয়া ৩০ লাখ টাকার মধ্যে ২৪ লাখ ১০ হাজার টাকা উদ্ধার করেন। মামলার তদন্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন চট্টগ্রামের হাটহাজারী থেকে অভিযুক্ত মো. সুমনকে গ্রেফতার ও তার ব্যবহৃত অনটেস্ট মোটরসাইকেলটি জব্দ করেন।


গ্রেফতার সুমন চট্টগ্রামের ভূজপুর থানার বৈদ্দপাড়া গ্রামের মৃত আবদুস সালামের ছেলে।


বাইক রাইডার মো. সুমনের নামে চট্টগ্রামের ভুজপুরে দুটি ও খাগড়াছড়ির মানিকছড়ি থানায় একটি মামলা সহ মোট তিনটি মামলা রয়েছে।


সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী, পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. শফিকুর রহমান।


বিবার্তা/মনির/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com