আমেরিকায় সড়ক দুর্ঘটনায় কোম্পানীগঞ্জ প্রবাসীর মৃত্যু
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৪, ১৪:৩৮
আমেরিকায় সড়ক দুর্ঘটনায় কোম্পানীগঞ্জ প্রবাসীর মৃত্যু
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আমেরিকার পেনসিলভেনিয়া রাজ্যে সড়ক দুর্ঘটনায় ফিরোজ আলম (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।


নিহত ফিরোজ আলম ওরফে জাহাঙ্গীর (৫৫) জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ছালামত উল্যাহ মেম্বার বাড়ির জুলফিকার আলীর ছেলে।


শুক্রবার (১২ ডিসেম্বর) ওই দেশের স্থানীয় সময় সকাল ১০টার দিকে পেনসিলভেনিয়া রাজ্যের ডেলাওয়্যার কাউন্টির ক্রামলিনে ১-৪৭৬ সাউথ থেকে ইন্টারস্টেট ১-৯৫ নর্থের র‍্যাম্পের মুখে এ দুর্ঘটনা ঘটে।


পেনসিলভেনিয়া রাজ্য পুলিশের বরাত দিয়ে নিহতের প্রতিবেশী মেজবাহ উদ্দিন চৌধুরী সৈকত জানিয়েছে, গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে একটি টয়োটা ক্যামরি রাম্প কাঁধে থাকা মোটরসাইকেলকে ধাক্কা মারে। এতে মোটরসাইকেলের চালক বাংলাদেশি জাহাঙ্গীর গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যান।


নিহতের চাচােতো ভাই স্থানীয় জামেয়া শরাফাতিয়া ইসলামিয়া ফাজিল মাদরাসার শিক্ষক আব্দুল করিম পাশা জানায়, মাত্র দেড় বছর আগে তিনি আমেরিকায় পাড়ি জমান। সেখানে আস্যালাইম কেসের মাধ্যমে ওর্য়াক পারমিট পাওয়ার পর তিনি উবার ইটসে কাজ করছিলেন। বর্তমানে তিনি আপারডাবীতে বসবাস করতেন। দেশে তার দুই মেয়ে, এক ছেলে এবং স্ত্রী রয়েছেন। তিনি দেশে থাকতে কোম্পানীগঞ্জ উপজেলার নুরজাহান আসমত চৌধুরীরানী বালিকা বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। তার মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


এ বিষয়ে জানতে চাইলে কোম্পনীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার হোসাইন পাটোয়ারী বলেন, তিনি খোঁজখবর খবর নিয়ে পরে জানাবেন।


বিবার্তা/ইকবাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com