শরীয়তপুরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা, আটক ১
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৪, ১৪:১৫
শরীয়তপুরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা, আটক ১
শরীয়তপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শরীয়তপুরের জাজিরায় দাউদ খান (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশ।


১৩ জানুয়ারি, শনিবার সকালে উপজেলার মেছের আলী মুন্সি কান্দি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।


শুক্রবার (১২ জানুয়ারি) দিবাগত রাত ১২টার পর তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। নিহত দাউদ খান একই এলাকার মৃত ইসমাইল খানের ছেলে।


পুলিশ জানায়, পাঁচ বছর আগে সংঘটিত মেছের আলী মুন্সি কান্দি এলাকার মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হত্যা মামলার এজাহারভুক্ত ৩ নম্বর আসামি ছিলেন দাউদ খান। তিনি দীর্ঘদিন ধরে জামিনে ছিলেন। শনিবার (১৩ জানুয়ারি) সকালে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় একই এলাকার মুজাম্মেল মাদবর (৪৫) নামের একজনকে আটক করেছে পুলিশ।


নাওডোবা ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসাইন বলেন, রাতের আঁধারে কে বা কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি। বিষয়টি সকালে শুনেছি।


পদ্মা দক্ষিণ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইয়াকুব আলী বলেন, দাউদ খানের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। তার পরিবারের লোকজন ঢাকায় থাকে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com