ব্রাহ্মণবাড়িয়ায় প্রতারণা মামলায় স্বাস্থ্য পরিদর্শক কারাগারে
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৪, ২১:৫৪
ব্রাহ্মণবাড়িয়ায় প্রতারণা মামলায় স্বাস্থ্য পরিদর্শক কারাগারে
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় প্রতারণা মামলায় মো. মাহবুব শরীফ (৪২) নামে এক পরিবার পরিকল্পনা পরিদর্শককে গ্রেফতার করেছে পুলিশ।


১২ জানুয়ারি, শুক্রবার দুপুরে উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে মাহবুব শরীফকে গ্রেফতারের পর কারাগারে প্রেরণ করা হয়।


মাহবুব শরীফ একই এলাকার নাজির হোসেনের ছেলে। সে সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।


গত ২০ নভেম্বর ২০২৩ইং, ব্রাহ্মণবাড়িয়া সদর (আমলী) বিজ্ঞ আদালতে শামিমা হক নামে এক স্বাস্থ্য কর্মকর্তা মাহবুব শরীফের বিরুদ্ধে ২০ লক্ষ টাকার প্রতারণা মামলা করেন।


মামলার বাদী শামিমা হক বলেন, তারা দুজন সদর উপজেলার স্বাস্থ্য বিভাগে ইউনিয়নের স্বাস্থ্য পরিদর্শক হিসেবে চাকরি করেন। তার পরিপ্রেক্ষিতে দুজনের মধ্যে ভালো সম্পর্ক হয়ে উঠে। মাহবুব শরীফ আগে থেকে গরুর ব্যবসা করতেন। একদিন শামিমাকে গরু ব্যবসায় পার্টনার হতে বলেন! পরে শামিমার কাছ থেকে স্টাম্প ও চেকের মাধ্যমে ২০ লক্ষ টাকা নেন মাহবুব শরীফ। তারপর থেকে ব্যবসার লাভও দেয় না টাকাও ফেরত দেয় না। শামিমা কোন ভাবেই টাকা উদ্ধার না করতে পেরে আইনের কাছে দারস্থ হয়ে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতে মাহবুব শরীফের বিরুদ্ধে মামলা (মামলা নং- ২৪৮১/২৩, ধারা- ৪০৬/৪২০) করেন৷


সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, মাহবুব শরীফের বিরুদ্ধে গ্রেফতারি ওয়ারেন্ট কাগজ পেয়ে বিশেষ অভিযান চালিয়ে মাহবুব শরীফকে গ্রেফতার করি। আজকে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করছি।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com