এজিবি কলোনির অষ্টম তলা থেকে পড়ে পুলিশ সদস্যের স্ত্রী নিহত
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৪, ১৫:২৮
এজিবি কলোনির অষ্টম তলা থেকে পড়ে পুলিশ সদস্যের স্ত্রী নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মতিঝিলের এজিবি কলোনির একটি ভবনের অষ্টম তলার ব্যালকনি থেকে নিচে পড়ে মো. হামিদা আক্তার (২৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি পুলিশের একজন কনস্টেবলের স্ত্রী বলে জানা গেছে।


১২ জানিুয়ারি, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) ফাতেমা আক্তার জানান, আজ সকালে আমরা খবর পেয়ে ঘটনাস্থল মতিঝিল এজিবি কলোনির ৩ নম্বর ভবনের নিচে থেকে তাকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখি। পরে উদ্ধার করে ঢাকা মেডিকেলে জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি আরও বলেন, আমরা জেনেছি তিনি ওই ভবনের আটতলার বারান্দা থেকে অসাবধানতাবশত নিচে পড়ে যান। তবুও ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


এসআই আরও বলেন, পরিবার জানিয়েছে দীর্ঘদিন যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন ফাতেমা। মরদহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।


নিহত হামিদার স্বামী পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেন বলেন, তার স্ত্রী দীর্ঘদিন যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন। সকালে তিনি আট তলার বেলকনি থেকে লাফিয়ে পড়ে মারা যান। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com