সংযোগ সড়ক ছাড়াই ৫বছর দাঁড়িয়ে ইসলামপুরের ব্রীজ
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৪, ১৪:২৮
সংযোগ সড়ক ছাড়াই ৫বছর দাঁড়িয়ে ইসলামপুরের ব্রীজ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুরে খামারীপাড়া ব্রীজের সংযোগ সড়ক না থাকায় চলাচলের দূর্ভোগ পোহাচ্ছে এলাকাবাসী। বর্ষা মৌসুমের আগেই সংযোগ সড়ক নির্মাণের দাবি করছেন এলাকাবাসী।


জানা যায়, জামালপুর জেলার ইসলামপুর উপজেলার চিনাডুলী ইউনিয়নের খামারীপাড়া গ্রামে গত ৫বছর আগে ব্রীজটি নির্মাণ করা হয়।


বর্ষার সময় মানুষের চলাচলের জনদূর্ভোগ লাগবে ৫বছর ধরে ব্রীজটি নির্মাণ করা হলেও এক পাশে সংযোগ সড়ক না থাকায় ব্রীজটি ব্যবহারে অনুপযোগী হয়ে পড়েছে। এলাবাসীর অভিযোগ, ব্রীজের সংযোগ সড়কে ম্যাপের রাস্তা থাকলেও স্থানীয় প্রশাসনের কেউ দীর্ঘ দিনেও রাস্তা তৈরীর গুরুত্ব দিচ্ছেন না।


এছাড়াও ব্রীজটি নির্মাণের সময় ঠিকাদারী প্রতিষ্ঠান ব্রীজের দুই পাশে এপ্রোচ নির্মাণ না করায় বেহাল অবস্হায় রয়েছে ব্রীজ ।


ফলে দীর্ঘদিন ধরে স্থানীয় এলাকাবাসীর চলাচলের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। এতে কেরে ক্ষেতের উৎপাদিত ফসলও ঘরে তুলতে সমস্যা হচ্ছে কৃষকদের। বর্ষা মৌসুমে অনেকে ব্রীজে উঠতে গিয়ে পা পিছলে দূর্ঘটনায় পড়ে।


এব্যাপারে ইসলামপুর উপজেলা প্রকৌশলী ইঞ্জিনিয়ার আমিনুল হকের সাথে কথা হলে তিনি ব্রীজের নির্মাণ ব্যাপারে কোন কিছুই জানেন না বলে বিষয়টি এড়িয়ে যান।


এব্যাপারে স্থানীয় চিনাডুলী ইউপি চেয়ারম্যান আঃ ছালামসহ এলাকাবাসী জনদূর্ভোগ লাগবে আগামী বর্ষা মৌসুমের আগেই এমপিসহ সরকারের নিকট খামারীপাড়া ব্রীজের সংযোগ সড়কটি নির্মাণের দাবি জানিয়েছেন।


গ্রামীন যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ও জনদূর্ভোগ লাঘবে স্থানীয় এমপি ও ধর্মমন্ত্রী ও উপজেলা প্রশাসন খামারীপাড়া ব্রীজের সংযোগ সড়ক নির্মাণের দ্রুত ব্যবস্থা নিবেন এটাই প্রত্যাশা এলাবাসীর।


বিবার্তা/ওসমান/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com