নাজিরপুরে কৃষকলীগ নেতাকে কুপিয়ে জখম
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৪, ২০:৪৫
নাজিরপুরে কৃষকলীগ নেতাকে কুপিয়ে জখম
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের নাজিরপুরে নৌকার কর্মী কৃষকলীগ নেতা লাবলু শেখ (৩৮) কে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা। গুরুতর আহত লাভলুকে নাজিরপুর হাসপাতাল প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


১১ জানুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।


আহত লাবলুর ছোট বোন কেয়া খানম জানান, তার ভাই ওই দিন সন্ধ্যার দিকে স্থানীয় বেপারী বাড়ি থেকে নিজ বাড়ির ফেরার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সবুজ ও তার ছোট ভাই আসিফ, নাইম সহ ১০-১২ জন যুবক তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে মারা গেছে ভেবে রাস্তায় ফেলে রাখে যায়। পরে স্থানীয় গ্রাম পুলিশের সদস্য পবিত্র বেপারী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক হান্নান বেপারী জানান, আহত লাবলু শেখ বিজয়ী নৌকার প্রার্থী শ.ম রেজাউল করিমের কর্মী ও ইউনিয়ন কৃষক লীগের প্রচার সম্পাদক। আর হামলাকারীরা পরাজিত প্রার্থী (ঈগল প্রতীক) জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়ালের কর্মী।


এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সবুজ ওই হামলার সাথে নিজেকে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে তিনি কিছুই জানেন না বলে জানান।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মুনিয়া জামান জানান, তার মাথা ও মুখে কুপিয়ে এবং পিটিয়ে জখম করা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করা হয়েছে।


নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, ঘটনার স্থানে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত এ বিষয় লিখিত অভিযোগ করে নাই। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/তাওহিদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com