অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ধরা দুই অস্ত্র ব্যবসায়ী
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৪, ০৯:২৫
অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ধরা দুই অস্ত্র ব্যবসায়ী
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে পুলিশের গ্রেফতার হলেন দুই অস্ত্র ব্যবসায়ী। এসময় তাদের কাছ থেকে একটি একনলা পাইপগান ও দুটি কার্তুজ জব্দ করা হয়।


বুধবার (১০ জানুয়ারি) রাতে বৈকুন্ঠপুর গ্রামের খালপাড় এলাকা থেকে পুলিশ এই দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতরকৃত দুই অস্ত্র ব্যবসায়ী হচ্ছেন- নূর হোসেন (২৭) ও নূর আলম রুবেল (২৬)। তারা দুজনেই চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের শংকরপুর গ্রামের বাসিন্দা।


জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে উপজেলার খিলপাড়া বাজার থেকে নাহারখিল গ্রামের ওমান প্রবাসী মো. রাজুকে (২৫) অপহরণ করে। পূর্ব শত্রুতার জের ধরে তারা এই যুবককে অপহরণ করার পর দফায় দফায় মারধর করে। পরবর্তীতে মাদক এবং অস্ত্র দিয়ে ছবি ও ভিডিও চিত্র ধারণ করে তাকে ফাঁসানোর চেষ্টা করে। এছাড়া তাকে হত্যার হুমকি প্রদান করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করার খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্রসহ ওই চক্রের দুইজনকে গ্রেফতার করে পুলিশ।


চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত যুবক ও অভিযুক্ত দুই আসামীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র ও অপহরণ মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/ সবুজ/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com