নাজিরপুরে নৌকার কর্মীকে কুপিয়ে জখম
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৪, ১৩:৩৭
নাজিরপুরে নৌকার কর্মীকে কুপিয়ে জখম
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের নাজিরপুরে এক নৌকার কর্মীকে কুপিয়ে মারাত্মক জখম করেছেন প্রতিপক্ষের পরাজিত স্বতন্ত্র (ঈগল প্রতীক) প্রার্থীর লোকজন। আহত নৌকা কর্মী স্থানীয় শেখমাঠিয়া ইউনিয়ন ষোলশত গ্রামের মোমলেম শেখের ছেলে লাইজু শেখ।


এসময় তার সাথে আল নোমান রনি (২০) নামের এক তরুণকেও তারা আটকে রাখার ঘটনা ঘটে। ঘটনা স্থান থেকে পুলিশ ওই যুবককে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখেন।


৮ জানুয়ারি, সোমবার রাতে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের ষোলশত গ্রামে এ ঘটনা ঘটে।


ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩ জনকে আটক করেন। আটক হওয়া ওই তিন ব্যক্তি হলেন স্থানীয় মানসুর খানের ছেলে মাসুম খান (৪৬), আজহার খানের ছেলে আবুল ফাতাহ খান (২৫) ও ইনস্কাদারের ছেলে সুলতান খান (৩৫)। এদের মধ্যে প্রথম দুই জন স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের কর্মী ও একজন পথচারী বলে নিশ্চিত করেছে ওই এলাকাবাসী।


ভুক্তভোগী আল নোমান রনি জানান, ঘটনার দিন রাত সাড়ে ৮টার দিকে আমি আর নানা গাউস খানের বাড়ি থেকে ও লাইজু শেখ তার শ্বশুর বাড়ি রঘুনাথপুর থেকে এক সাথে ফিরছিলাম। এ সময় স্থানীয় জোড়া কালভার্ট সংলগ্ন স্থানে পৌঁছলে আগে থেকে ওৎ পেতে থাকা পরাজিত স্বতন্ত্র প্রার্থীর (ঈগল প্রতীক) ২০/২৫ জন লোক তাদের আটকে লাইজুকে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় আমাকে জব্বার খানের বড়ির একটি ঘরে আটকে রাখে।


রনি আরো ও জানান, স্থানীয়রা আহত লাইজুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ব্যাপারে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার অসিত কুমার মিস্ত্রী বলেন, হামলায় আহত লাইজুকে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে কুপিয়ে আহত করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করা হয়েছে।


স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের কর্মী ও জব্বার খানে চাচাতো ভাই আজহার খান জানান, নৌকার কর্মীরা আমাদের বাড়িতে হামলা করতে আসলে বাড়ির লোকজন তা প্রতিহত করে।


নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, খবর শুনে ঘটনাস্থলে থানা পুলিশসহ নির্বাচনি কাজে নিয়োজিত বিজিবি সদস্যরা গিয়েছিলাম। হামলার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।


বিবার্তা/তাওহীদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com