নির্বাচন পরবর্তী সহিংসতা
পটুয়াখালীতে শুভেচ্ছা জানাতে আসার পথে নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ১৯:৪১
পটুয়াখালীতে শুভেচ্ছা জানাতে আসার পথে নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম
পটুয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালী-৪ আসনের বিজয়ী প্রার্থীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে যাওয়ার সময় নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে পরাজিত ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।


৮ জানুয়ারি, সোমবার সকাল ১০টার দিকে কলাপাড়া উপজেলার টিয়াখালী হাটখোলা বাজার সংলগ্ন মুজিব কিল্লা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ।


হামলায় আহতরা হলেন, বশির চৌকিদার (৫৫), মো. মিজানুর রহমান (৫০), শিপন (৪০), ইদ্রিস প্যাদা (৬৪), মো. সোহেল (৪২), মিজানুর রহমান হাওলাদার (৪৮) ও আকিব (২৪)।


আহতদের মধ্যে মুমুর্ষ অবস্থায় বশির চৌকিদারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য আহতদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।


কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার চিন্ময় চন্দ্র হালদার জানান, সাত জনকে আহতাবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদের সবার শরীরের বিভিন্ন স্থানে কম বেশি দায়ের কোপ ও লাঠির আঘাত রয়েছে।


এর মধ্যে বশির চৌকিদার গুরুতর জখম হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া মিজানুর রহমান হাওলাদার প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাকীরা হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানান এই চিকিৎসক।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টিয়াখালী হাটখোলা বাজার থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী প্রার্থীর সঙ্গে দেখা করতে উপজেলা আওয়ামী লীগ অফিসের উদ্দেশ্যে রওনা দেয় নৌকার সমর্থকরা। এসময় ওই বাজার সংলগ্ন মুজিব কিল্লা এলাকায় পৌঁছালে টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার নেতৃত্বে ঈগল প্রতীকের সমর্থকরা তাদের উপর হামলা চালায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ৭জনকে জখম করা হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।


তবে অভিযোগ অস্বীকার করেছেন ইউপি চেয়ারম্যান সুজন মোল্লা বলেন, ঘটনাস্থল থেকে তার বাড়ি তিন কিলোমিটার দূরে। এ ঘটনার সঙ্গে আমরা কেউ জড়িত নই।


তিনি বলেন, পূর্বের জুয়েল মার্ডার নিয়ে এ ঘটনা ঘটেছে। কারণ যারা আহত হয়েছেন তারা বেশির ভাগই জুয়েল মার্ডার মামলার আসামি। নৌকার সমর্থন করে জয়ী হবার পর আসামিরা বাদী খোকন প্যাদার বাড়িতে হামলা করেছে। তখন তারা প্রতিহত করে তাদের উপর পাল্টা হামলা চালিয়েছে। এটাই সত্য ঘটনা।


কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মদ জানান, এ ঘটনায় এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com