বিএনপির হরতাল ঢংঢাং : পররাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৫:১৪
বিএনপির হরতাল ঢংঢাং : পররাষ্ট্রমন্ত্রী
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানুষ উৎসহ-উদ্দীপনার মধ্যে ভোট দিচ্ছেন উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেছেন, আমরা ভোট নিয়ে চিন্তিত নই। তিনি বলেন, আজ ছুটির দিন। উৎসবের দিন, ভোটের দিন। বিএনপির হরতাল ঢংঢাং। এগুলো মিডিয়াতে বলার জন্য বলা। টানা তিন দিনের ছুটির কারণে ভোটারদের উপস্থিতি কিছুটা কম হতে পারে। তবে যেভাবে উৎসাহ-উদ্দীপনার মধ্যে ভোট হচ্ছে, আমরা চিন্তিত নই।


৭ জানুয়ারি, রবিবার সকালে সিলেট নগরের দুর্গাকুমার পাঠশালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। পরে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি সিলেট-১ আসনের নৌকার প্রার্থী।


তিনি বলেন, গত সিলেট সিটি নির্বাচনে ৪৬ শতাংশ ভোট পড়েছিল। এটি ভালো। আর যুক্তরাষ্ট্রের নির্বাচনে একবার এসেছে ৩৮ শতাংশ এবং একবার এসেছে ৪৪ শতাংশ। তবে ভোটার উপস্থিতির ব্যাপারে তিনি আশাবাদী। তিনি সবাইকে নির্ভয়ে ভোটকেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানান।


সকাল ৯টা ৫০ মিনিটে তিনি ভোটকেন্দ্রে আসেন এবং ১০টার দিকে ভোট দেন। তার সঙ্গে সিটি মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


সিলেট-১ আসনে মোট প্রার্থী পাঁচজন। বাকি চার প্রার্থী হলেন-সাংস্কৃতিক মুক্তিজোটের আবদুল বাছিত (ছড়ি), ন্যাশনাল পিপলস পার্টির ইউসুফ আহমদ (আম), ইসলামী ঐক্যজোটের ফয়জুল হক (মিনার) ও বাংলাদেশ কংগ্রেসের সোহেল আহমদ চৌধুরী (ডাব)।


সকাল সাড়ে ৯টার দিকে নগরের শাহজালাল জামিয়া ইসলামিয়া কামিল মাদরাসা ভোট দেন সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। ভোট দেওয়ার পর মেয়র বলেন, মানুষ স্বতঃর্স্ফূতভাবে ভোটে অংশগ্রহণ করে শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করছেন। সাধারণ মানুষ ভোট প্রয়োগের মাধ্যমে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন। ভোটার উপস্থিতি আশাব্যঞ্জক থাকবে বলে তিনি প্রত্যাশা করছেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com