যাত্রাবাড়ীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ১৭:২৮
যাত্রাবাড়ীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী নবীনগর ঈদগাহ মাঠ এলাকায় স্বামীর ওপর অভিমানে মোছা. রোজিনা আক্তার (৩৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার স্বামীকে আটক করেছে পুলিশ।


৬ জানুয়ারি, শনিবার সকালের দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করেন।


নিহতের স্বামী মো. নজরুল ইসলাম বলেন, সকালে পারিবারিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে আমার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে রোজিনা আক্তার অভিমান করে রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ সাড়া-শব্দ না পেয়ে দরজা নক করি। কিন্তু দরজা না খোলায় ভেঙে ভেতরে প্রবেশ করি। এসময় গলায় ওড়না পেঁচানো অবস্থায় ফ্যানের সঙ্গে তাকে ঝুলন্ত দেখতে পাই। পরে দ্রুত তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানায়। যাত্রাবাড়ীর নবীনগর ঈদগা মাঠ এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকি।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী মো. নজরুল ইসলামকে আটক করে যাত্রাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com