মৌলভীবাজারে দুর্বৃত্তদের আগুনে পুড়ল ভোটকেন্দ্র
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ০৮:৩০
মৌলভীবাজারে দুর্বৃত্তদের আগুনে পুড়ল ভোটকেন্দ্র
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার-৩ আসনের সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের সাবিয়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয় ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।


শুক্রবার (৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।


বিদ‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির সভাপতি আব্দুল গফফার বাবলু ও সহকারি শিক্ষক গোপন চক্রবর্তী জানিয়েছন, রাত সাড়ে ৮টার দিকে দুটি মোটরসাইকেলে চারজন লোক এসে বিদ্যালয়ে আগুন দিয়ে পালিয়ে যায়। এ সময় বিকট শব্দ ও আগুন দেখতে পেয়ে এলাকার লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণ আনেন। তবে এরইমধ্যে বিদ‍্যালয়ের তিনটি রুমের সামনের দরজা আংশিক পুড়ে যায়। তবে ঘটনার সময় এ ভোটকেন্দ্রটিতে কোনো পাহারাদার ছিল না।


ঘটনার খবর পেয়ে মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার নাসরিন চৌধুরী ও মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কর্মকর্তা একে এম নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


মৌলভীবাজার মডেল থানার ওসি কে এম নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে একটি প্লাস্টিকের বোতল ও দাহ‍্যপদার্থের আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।


মৌলভীবাজার-৩ আসনটি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলা ও মৌলভীবাজার সদর উপজেলা নিয়ে গঠিত। ১৯৮৪ সালে মৌলভীবাজার-৩ নির্বাচনী এলাকা গঠিত হয়, যখন বৃহত্তর সিলেট জেলাকে বিভক্ত করে চারটি নতুন জেলা (সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ, হবিগঞ্জ) গঠিত হয়েছিল।


আসনটিতে ১৭৪টি ভোটকেন্দ্র রয়েছে। এ আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৫৬ হাজার ৩৯২। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৩১ হাজার ৮৪২ এবং নারী ভোটার ২ লাখ ২৪ হাজার ৫৪৭।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com