রাজনীতিতে অনেক নক্ষত্র দেখেছি পতনও দেখেছি: কৃষিমন্ত্রী
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ২০:২০
রাজনীতিতে অনেক নক্ষত্র দেখেছি পতনও দেখেছি: কৃষিমন্ত্রী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ডক্টর আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক নক্ষত্র দেখেছি, সূর্য দেখেছি, আবার অনেক নক্ষত্রের পতন দেখেছি। কালিহাতীতে মনে হয় এর উদাহরণ অনেক বেশি ছিল। দীর্ঘ রাজনৈতিক জীবনে আমি কখনও মূলধারার বাইরে রাজনীতি করি নাই। আওয়ামী লীগ থেকে বের হয়ে অনেকে জাসদসহ বিভিন্ন দল গঠন করেছে, আজ তাদের অবস্থা কি, আপনারাই দেখতে পাচ্ছেন।


৪ জানুয়ারি, বৃহস্পতিবার বিকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজ মাঠে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডুর নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।


এ আসনের স্বতন্ত্র প্রার্থী ( ট্রাক প্রতীকের) সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর উদ্দেশে মন্ত্রী বলেন, তিনি সম্মানী মানুষ আমরা তাকে সম্মান দেই। তিনি ভুল করেছেন, ট্রাক কোন মার্কা নয়, শেখ হাসিনার মার্কা নৌকা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিয়েছেন আপনারা তাকেই ভোট দিবেন। আওয়ামী লীগ ১৫ বছর ক্ষমতায় থেকে যে উন্নয়ন করেছে তা দৃশ্যমান। তার উদাহরণ পদ্মা সেতু,
ফোরলেন রাস্তা, স্কুলকলেজ, মাদ্রাসা,কালর্ভাড। এতবড় উন্নয়ন দেখে সারা পৃথিবী আজ বিস্ময় হয়ে তাকিয়ে থাকে। সারা পৃথিবীকে শেখ হাসিনা দেখিয়ে দিয়েছে বাংলাদেশ উন্নয়নশীল দেশ। বাংলাদেশ ভিক্ষুকের জাতি নয়।


তিনি আরও বলেন, মাজহারুল ইসলাম রাজনৈতিক জীবনে কখনো বিচ্যুত হননি। কালিহাতীর মতো বিশাল এই উপজেলায় ৭ বার আওয়ামী লীগের সভাপতি। মাজহারুল ইসলাম তালুকদার তৃণমূলের মানুষের জন্য লড়াই সংগ্রাম করেছে। আপনারা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে চাইলে মাজহারুল ইসলামকে নৌকা মার্কায় ভোট দিবেন।


কৃষিমন্ত্রী আরও বলেন, এতদিন আমি যাই শুনেছি এগুলো জেড়ে ফেলে দেন। আজকের জনসভায় কর্মীদের যে উদ্দীপনা দেখছি, তা দেখে মনে হচ্ছে কালিহাতীতে নৌকার পালে হাওয়া লেগেছে। আর সেই নৌকার হাল ধরেছে জননেত্রী শেখ হাসিনা। ইনশাআল্লাহ আগামী ৭ তারিখে কালিহাতীতে নৌকা বিজয়ী হবে।


এর আগে কালিহাতী আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোজহারুল ইসলাম তালুকার সকলের নিকট নৌকায় ভোট প্রার্থনা করে বলেন, এটা তার জীবনের শেষ নির্বাচন। কালিহাতীর মানুষের জন্য আমি সারাজীবন কাজ করেছি। যতদিন বেঁচে থাকবো আপনাদের সেবা করেই যেন মরতে পারি। শেষে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট প্রার্থনা করে কান্নায় ভেঙ্গে পড়েন
তিনি।


এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. তোফাজ্জল হোসেন তুলার সভাপতিত্বে জনসভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খন্দকার আশরাফ উজ্জামান স্মৃতি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এলিন মল্লিক, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মালেক ভুইঞা, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, কালিহাতী আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহালম মোল্লা প্রমুখ।


অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনিছ মোল্লা।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com