মাইজদীতে দুটি মোবাইল দোকানে দুর্ধর্ষ চুরি
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৬:৪৯
মাইজদীতে দুটি মোবাইল দোকানে দুর্ধর্ষ চুরি
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনের আলোতে নোয়াখালী জেলা শহর মাইজদীর জোনাকি টেলিকম ও মোবাইল ল্যাব নামের দুটি মোবাইল দোকানে চুরির ঘটনা ঘটে। এসময় সংঘবদ্ধ চোর দল দুটি দোকান থেকে বিভিন্ন ব্যান্ডের মোবাইল ফোন, মূল্যবান মালামাল, বিকাশের মোবাইল ও নগদ টাকা সহ অর্ধ কটি টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ ক্ষতিগ্রস্তদের।


৪ জানুয়ারি, বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে মাইজদী পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল পৌনে ৮টার দিকে জেলা শহরের পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় ৬/৭ জনের একদল সংঘবদ্ধ চোর দল আসে। পরে তারা একটি পর্দা দিয়ে আড়াল করে প্রথমে দোকানগুলোর শাটারের তালা কাটে। পরবর্তীতে একজন করে দুইজন দুটি দোকানে প্রবেশ করে এবং বাকিরা দোকানগুলোর বাইরে অবস্থান করে।


স্থানীয়রা জানান, সুধারাম থানার নিকটবর্তী এলাকায় দিনে দুপুরে এমন দুর্ধর্ষ চুরির ঘটনায় শঙ্কিত ব্যবসায়ীরা। প্রশাসনের নজরদারি বাড়ানোর দাবি তাদের।


জোনাকি টেলিকম এর ম্যানেজার মিজানুর রহমান জানান, সকাল সকাল দিনের আলোতে এতো বড় চুরি, যা আমাদের নিঃস্ব করে দিয়েছে। চোর দল আমাদের দোকান থেকে ২০০ থেকে ২৫০টি মোবাইল, বিকাশের মোবাইল ও নগদ ৫ লাখ টাকাসহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।


মোবাইল ল্যাবের পরিচালক নুর হোসেন জানান, চোরদল আমার দোকান থেকে বিভিন্ন ব্যান্ডের ৭৫ থেকে ৮০টি মোবাইল সহ প্রায় ১০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।


সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ইতোমধ্যে তথ্য প্রযুক্তি ব্যবহার করে আমরা কিছু তথ্য পেয়েছি। চোরদলকে শনাক্তের চেষ্টা চলছে।


বিবার্তা/ইকবাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com