বেগমগঞ্জে অস্ত্র ও পুলিশের নকল আইডি কার্ড সহ গ্রেফতার ১
প্রকাশ : ২২ ডিসেম্বর ২০২৩, ১৬:০২
বেগমগঞ্জে অস্ত্র ও পুলিশের নকল আইডি কার্ড সহ গ্রেফতার ১
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নে অভিযান চালিয়ে বাদশা ফাহাদ (২৩) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি পাইপগান, দুটি কাটাট ব্লেড, একটা মোটরসাইকেল ও পুলিশ কনস্টেবলের একটি নকল আইডি কার্ড জব্দ করা হয়েছে।


২২ ডিসেম্বর, শুক্রবার দুপুরে আটককৃত বাদশাকে বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে সুলতানপুর রমনিরহাট দক্ষিণ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।


আটককৃত বাদশা ফাহাদ বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের আবু নওশাদের ছেলে।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে আলাইয়ারপুর ইউনিয়নে টহল দিচ্ছিলো বেগমগঞ্জ থানার একদল পুলিশ। এসময় সুলতানপুর রমনীর হাটবাজার এলাকায় সন্দেহজনকভাবে আসতে দেখলে তার মোটরসাইকেল গতিরোধ করার চেষ্টা করে পুলিশ।


পরে সে মোটরসাইকেল থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে। পরবর্তীতে আসামিকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে তার নিকট অস্ত্র থাকার বিষয়ে জানালে তার স্বীকারোক্তি মতে অস্ত্র উদ্ধার করা হয়।


জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় আসামির বিরুদ্ধে অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/সবুজ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com