হরতালের প্রভাব নেই খানসামায়, সচল রয়েছে যান চলাচল
প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ১৪:৩৩
হরতালের প্রভাব নেই খানসামায়, সচল রয়েছে যান চলাচল
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ডাকা সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালে প্রভাব পড়েনি দিনাজপুরের খানসামা উপজেলায়। নির্বিঘ্নে চলাচল করছে যানবাহন ও বিভিন্ন সরকারি-বেসরকারি অফিসের কার্যক্রম চলছে স্বাভাবিক ভাবেই।


২৯অক্টোবর, রবিবার সকাল থেকেই উপজেলার সকল রাস্তায় সচল ছিল যান চলাচল, খোলা ছিল দোকানপাট।


সরেজমিনে ঘুরে দেখা যায়, অন্যান্য দিনের মতো উপজেলায় স্বাভাবিক ভাবেই চলছে ছোট-বড় যানবাহন। সাইকেল-মটরসাইকেল থেকে শুরু করে চার্জার ভ্যান, ইজিবাইক, পিকআপ, মাইক্রো, ট্রাক চলছে রাস্তায়। উপজেলার সাধারণ মানুষ নিত্যপ্রয়োজনীয় জিনিসের তাগিদে হাট-বাজারে আসছেন৷


তবে এদিন মাঠে দেখা যায়নি বিএনপির নেতাকর্মীদের। বাস্তবায়িত হয় নি কেন্দ্র নির্দেশিত কর্মসূচি।


এদিকে পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে রয়েছে পুলিশ প্রশাসনসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা। বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান দেখা গিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী এসব বাহিনীর।


এছাড়াও বিএনপির তৎপরতা রুখে দিতে মোটরসাইকেল শোডাউন ও শান্তি সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


ওসি চিত্তরঞ্জন রায় বলেন, উপজেলার সাধারণ মানুষের কথা চিন্তা করে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে থানা পুলিশ সর্বদা মাঠে রয়েছে। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা কিংবা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে প্রতিহত করা হবে।


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন বলেন, বিএনপির অগ্নিসন্ত্রাস রুখে দিতে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে আছে।


বিবার্তা/জামান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com