খিলগাঁওয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ২০:৫৮
খিলগাঁওয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসা থেকে অপূর্ব বাড়ৈ নামে (২৪) এক বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত অপূর্ব সায়দাবাদের আর কে চৌধুরী বিশ্ববিদ্যালয়ের অনার্স থার্ড ইয়ারের শিক্ষার্থী ছিলেন।


৪ সেপ্টেম্বর, সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


খিলগাঁও থানার উপ-পরিদর্শক এসআই মো. শাহিন আলম জানান, আমরা খবর পেয়ে খিলগাঁও ঘটনাস্থলে যাই। পরে তার মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


তিনি আরো বলেন, আমরা তার আত্মীয় স্বজনদের কাছে থেকে জানতে পারি নিহত অপূর্ব সায়দাবাদের আর কে চৌধুরী বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনার্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। রাতে সে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে পরে দুপুরের দিকে তাকে অনেক ডাকাডাকি করলে দরজা না খোলায় পরিবারের সন্দেহ হলে দরজা ভেঙে দেখে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। তবে কি কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বিষয়টি জানতে পারিনি। ময়নাতদন্তের জন‍্য মরদেহ মর্গে রাখা হয়েছে। প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


নিহতের গ্রামের বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়ার নখডা গ্রামের শচীন্দ্রনাথ বাড়ৈর ছেলে। বর্তমানে খিলগাঁও ৪২৫/সি নম্বর বাসায় থাকতেন।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com