গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডে ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২৩, ১৮:০৯
গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডে ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর বাজারের কাপড় পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় ১০ দোকানের প্রায় ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।


২ সেপ্টেম্বর, শনিবার সকালে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান পৌর মেয়র মুকিতুর রহমান রাফি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সেই সঙ্গে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছেন।


শুক্রবার (১ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে পৌর এলাকার চালবাজার ও কাপড় পট্টিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মুহূর্তের আগুন চালবাজার, লোহাপট্টি, কামারপট্টি ও আশপাশের এলাকায় ছড়িয়ে পড়ে।


এসময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে এবং গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে গেবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট অগ্নিকাণ্ডের স্থলে উপস্থিত হয়ে দ্রুত ব্যবসায়ীদের সহায়তা আগুন নিয়ন্ত্রণে আনে।


এ বিষয়ে গোবিন্দগঞ্জের ফায়ার সাভিসের ইনচার্জ আরিফ আনোয়ার বলেন, গভীর রাতে সৃষ্ট আকস্মিক অগ্নিকাণ্ডে ১০টি দোকান ও মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


বিবার্তা/খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com