বকশিবাজারে লাইট ফিটিংএর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু
প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ২২:২৮
বকশিবাজারে লাইট ফিটিংএর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর চকবাজারের বকশিবাজারে লাইট পোস্টে মইয়ে এ দাঁড়িয়ে লাইট ফিটিং করার সময় বিদ্যুস্পৃষ্ট হয়ে মই থেকে পড়ে শেখ শাহীন ( ৪৫) নামে দক্ষিণ সিটি কর্পোরেশনের সহকারি লাইনম্যান নিহত হয়েছেন।


মঙ্গলবার ( ২৯ আগস্ট) রাত সোয়া আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাকে মুমূর্ষু অবস্থায় তার সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব‍্যরত চিকিৎসক রাত ৮ টা ৫০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে হাসপাতালে নিয়ে আসা। সিটি কর্পোরেশনের লাইন ম্যান মনির হোসেন জানান, আজ রাতে চকবাজারের বকশিবাজার উমেশ দত্ত রোডে মইয়ে দাড়িয়ে স্ট্রিট লাইট ফিটিং করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিচে পড়ে জান তিনি। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, নিহতের গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলায়। বর্তমানে নবাবগঞ্জ বাজার পার্কের পাশে একটি ভাড়া বাসায় থাকেতেন। তিনি দুই ছেলে ও এক মেয়ের জনক ছিলেন।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মরদহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে মর্গে রাখা হয়েছে এবং বিষয়টি চকবাজার থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com